সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

আলোচনায় অপূর্ব ও মেহজাবিন

সোমবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৮

bangladesh-press-coach-chandika-hathurusingha-during-conference_45e53ef8-e58d-11e7-b094-c21f82b60b0b_4.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের জনপ্রিয় অভিনয়শিল্পী জুটি অপূর্ব ও মেহজাবিন। গেল ঈদে ‘বড় ছেলে’ নামে একটি নাটকে অভিনয় করে জুটি তকমাকে শতভাগ সুপ্রসন্ন করে নিয়েছেন। এরপর এই জুটি অভিনীত বেশ কয়েকটি নাটক প্রশংসিত ও আলোচিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় ভালোবাসা দিবস উপলক্ষে ডেডলাইন ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এ জুটির নাটক ‘বেকার’। মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত নাটকটি দুই দিনেই এক মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়।

এছাড়াও শিহাব শাহীন পরিচালিত নাটক ‘তুমি যদি বল’ নামে একটি নাটক আরটিভিতে প্রচার হয়। প্রচারের পর থেকেই নাটকটির প্রশংসায় অপূর্ব ও মেহজাবিন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভক্ত-দর্শকদের শুভেচ্ছা বাণীতে ভাসছেন। টিভিতে প্রচারের পর ইউটিউবে আপলোড করা হয়েছে নাটকটি। সেখানেও দর্শক নাটকটি দেখে ইতিবাচক মন্তব্য করছেন।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, 'আমার বিশ্বাস ছিল এবার ভালোবাসা দিবস উপলক্ষে প্রচারিত নাটকটি দর্শক পছন্দ করবেন। কারণ এতে জীবনের গল্প আছে, আবেগ-অনুভূতির গল্প আছে। এমন ভালো কাজের জন্য কষ্ট করতেও আনন্দ হয়।'

মেহজাবিন বলেন, ‘দর্শকের কাছ থেকে ভীষণ সাড়া পেয়ে খুব ভালো লাগছে। বিশ্বাস ছিল দুটি নাটকই দর্শকের কাছে অনেক ভালোলাগবে। কারণ স্ক্রিপ্ট পড়েই আমি মুগ্ধ হয়েছিলাম। দুটি নাটকের গল্পই দারুণ ছিল।’

এবারের ভালোবাসা দিবসে অপূর্ব-মেহজাবিন জুটিকে বি ইউ শুভ পরিচালিত ‘টুকরো প্রেমের টান’ নাটকে দর্শক দেখেছন।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৪৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন