সর্বশেষ
বুধবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৫ | ১২ ডিসেম্বর ২০১৮

শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে নেত্রীকে মুক্ত করে আনবো: ফখরুল

সোমবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৮

bangladesh-press-coach-chandika-hathurusingha-during-conference_45e53ef8-e58d-11e7-b094-c21f82b60b0b_8.jpg
বিডিলাইভ ডেস্ক :

শান্তিপূর্ণ আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করে আনার প্রত্যয় ব্যক্ত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের নেত্রী শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলেছেন। আমরা সম্পূর্ণ গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আনবো।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

আগামী নির্বাচনে নিজেদের পরাজয়ের ভয়ে খালেদা জিয়াকে ‘মিথ্যা মামলা‘ সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে বলেও অভিযোগ করেন ফখরুল। তিনি বলেন, খালেদা জিয়া গণতন্ত্র ও দেশের মানুষের অধিকারের জন্য আন্দোলন করছেন। তাই তাকে সরকারের ভয়। সরকার চায়, খালেদা জিয়াকে কারাগারে রেখে একদলীয় নির্বাচন করে ক্ষমতা ধরে রাখতে। খালেদা জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ নির্বাচনে বিজয়ী হতে পারবে না।

দেশের মানুষের শেষ আশ্রয়স্থল বিচারালয়কেও সরকার করায়ত্ব করে রেখেছে বলে অভিযোগ করেন ফখরুল। বলেন, প্রধান বিচারপতিকেও অন্যায়ভাবে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে।

মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান প্রমুখ।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন