সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

চরিত্রের কারণেই রাস্তায় পাপড় বিক্রি করছেন হৃত্বিক

বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০১৮

bangladesh-press-coach-chandika-hathurusingha-during-conference_45e53ef8-e58d-11e7-b094-c21f82b60b0b.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাজস্থানের জয়পুরে রাস্তায় ঘুরে ঘুরে পাপড় বিক্রি করতে দেখা গেছে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনকে। ‘সুপার-৩০’ ছবির শ্যুটিং চলছে। সেই শ্যুটিংয়ের অংশ হিসেবেই পাপড় বিক্রি করলেন হৃত্বিক। চরিত্রের মধ্যে এতটাই ঢুকে গিয়েছিলেন হৃত্বিক এবং মেকআপ ছিল এতটাই সাধারণ যে, পথচলতি সাধারণ মানুষ কেউ সেভাবে তাকে চিনতেই পারেনি।

মাত্র দিন কয়েক আগেই ‘সুপার-৩০’ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। ছবিতে গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক। সেখানে হৃত্বিকের চেহারা দেখে, সকল দর্শকই চমকে গিয়েছিলেন। এবার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বর্তমানে যে ছবিটি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, সেখানে ৪৪ বছর বয়সি অভিনেতা একটি পুরনো, নোঙরা জামা পরে পাপড় বিক্রি করছেন। গায়ে গামছা দেয়া এবং গালে দাড়িও রয়েছে হৃত্বিকের।

তবে এর আগেও নিজের ছবির চরিত্রের সঙ্গে একেবারে একান্ত ভাবে মিশে যেতে দেখা গিয়েছে হৃত্বিককে। ‘কই মিল গয়া’ ছবিতে এক অটিসমে আক্রান্ত বাচ্চার চরিত্রে অভিনয় করেছিলেন হৃত্বিক। ‘কাবিল’-এ তাকে অন্ধ মানুষের চরিত্রে দেখা গেছে।

চলতি বছরের ২২ জানুয়ারি ‘সুপার-৩০’ ছবির শ্যুটিং মুম্বাইয়ে শুরু হয়। তারপর বারাণসীতে ছবির একপ্রস্থ শ্যুট হয়ে যায়। ছবিটি আগামী বছর জানুয়ারির ২৬ তারিখ পর্দায় মুক্তি পাবে।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৫৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন