সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

আনুশকাকে মনে করে যা করলেন বিরাট

বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০১৮

child-watching-tv_2.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিরাট কোহলি ও আনুশকা শর্মা বিয়ের তিনমাস পার করে ফেলেছেন। যতদিন যাচ্ছে, ততই মিঞাঁ-বিবির রসায়ন আরো মজবুত হচ্ছে। প্রায় সময় সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আনুশকার সঙ্গে নিজেরর ছবি শেয়ার করেন বিরাট।

তেমনই একটি আবেগঘন ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়া অ্যকাউন্টে শেয়ার করেছেন ভারত অধিনায়ক। ছবিটি কবে তোলা হয়েছে তা জানা না গেলেও দেখা যাচ্ছে, বিরাট ও আনুশকা একে অপরের সঙ্গে আলিঙ্গনবদ্ধ রয়েছেন।

মজার বিষয় হলো, তারা যখানে দাঁড়িয়ে এই ছবি তুলেছেন, ঠিক তার পেছনের দেওয়ালে একইরকম একটি ছবি আঁকা রয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একজন পুরুষ এক মহিলাকে আলিঙ্গনরত অবস্থায় চুম্বন করছেন। বিরুষ্কা এই ছবি নকল করে পোজ দিয়েছেন। ছবিটি পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সময় বিরাট ক্যাপশন দেন, মাই ওয়ান অ্যান্ড ওনলি…!

ছবি পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ভক্তরা খুব করে ছবিকে লাইক ও শেয়ার করেন। এখানে বলে রাখা প্রয়োজন, কয়েকদিন আগে, স্ত্রী-র আসন্ন ছবি ‘পরী’-র প্রচার করতেও দেখা গিয়েছিল বিরাটকে।


বিরাট কোহলির জীবনটাই যেন ‘বিদ্রোহ আর প্রেমের দিব্যি’! মাঠে তাঁর শরীরে ফোটে প্রতিপক্ষকে এতটুকু ছাড় না দেওয়ার ভাষা। মাঠের বাইরে সেই শরীরটাই আবার প্রেমের দিব্যি মেটাতে প্রিয়তমার ‘ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড’ গড়ে তুলছে!তাদের এ ছবি ভারতীয় তরুণদের মধ্যে ভীষণ সাড়া ফেলেছে। ইতিবাচক মন্তব্যে শেয়ারও হয়েছে প্রচুর।

সত্যিই ব্যাটিংয়ের মতো নিজের ভালোবাসার সম্পর্ককেও দিন দিন অন্য মাত্রায় নিয়ে যাচ্ছেন কোহলি। সত্যিই, বিয়ের পরও কোহলি যেভাবে প্রেম করে চলছেন, তাতে তরুণেরা কিন্তু ভারতীয় অধিনায়ককে অনুসরণ করতেই পারেন।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২০৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন