সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই আষাঢ় ১৪২৫ | ২১ জুন ২০১৮

'চিকিৎস্যা সেবা নিশ্চিত করছে বর্তমান সরকার'

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

thumb_111616110430.jpg
পটুয়াখালী প্রতিনিধি :

কমিউনিটি ক্লিনিকগুলো ১৯৯৬ সালে গরীবের চিকিৎস্যার জন্য চালু করা হয়েছিল। বিএনপি ক্ষমতায় এসে এগুলো বন্ধ করে দেয়ায় স্থানীয়রা ক্লিনিকগুলোতে লাকড়ি, নারা ও গবাদী পশু রাখার কাজে ব্যবহার করতো। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় এসে চিকিৎস্যা সেবা নিশ্চিত করার জন্য পুনরায় ক্লিনিক চালু করেন।

আজ বৃহস্পতিবার সকালে পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি এ্যাম্বুলেন্স উদ্বোধন ও চীফ হুইপ আসম ফিরোজ তার ঐচ্ছিক তহবিল থেকে দুস্থ ও অসহায়দের মধ্যে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে অুনষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন শাহ মোজাহেদুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি আবু ছুফিয়ান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনম মঈনুল ইসলাম, স্বাধীনতা চিকিৎস্যক পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা: সায়েম, জেলা পরিষদ সদস্য ও সাংবাদিক হারুন অর রশিদ খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম অহিদুজ্জামান ডিউক, স্থানীয় আওয়ামীলীগ নেতারাসহ বাউফলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন