সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

শিক্ষা প্রশাসনের ২৩ কর্মকর্তাকে ঢাকার বাইরে বদলি

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

C9mklLHW0AATBeT.jpg
বিডিলাইভ রিপোর্ট :

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি), ঢাকা শিক্ষাবোর্ড এবং জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডে (এনসিটিবি) দায়িত্ব পালনকালে বিভিন্ন সময়ে আলোচিত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ৩০ জন কর্মকর্তাকে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। এরমধ্যে ২৩ জনকে ঢাকার বাইরে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত দুটি পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এই কর্মকর্তাদের মধ্যে সাতজন ঢাকা শিক্ষা বোর্ডের কর্মকর্তা রয়েছেন। তারা হলেন ঢাকা বোর্ডের কলেজ পরিদর্শক আশফাকুস সালেহীন, বিদ্যালয় পরিদর্শক এ টি এম মঈনুল হোসেন, উপপরিচালক ফজলে এলাহী, উপসচিব মোহাম্মদ নাজমুল হক, উপপরীক্ষা নিয়ন্ত্রক মাসুদা বেগম, উপ–কলেজ পরিদর্শক ও শিক্ষামন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব মন্মথ রঞ্জন বাড়ৈ এবং উপপরীক্ষা নিয়ন্ত্রক অদ্বৈত কুমার রায়।

বদলি হওয়া মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের কর্মকর্তারা হলেন তদারক ও মূল্যায়ন শাখার পরিচালক মো. সেলিম, উপপরিচালক মেসবাহ উদ্দিন সরকার, এস এম কামাল উদ্দিন হায়দার, শফিকুল ইসলাম সিদ্দিকি, খ ম রাশেদুল হাসান, সহকারী পরিচালক জাকির হোসেন, মোহাম্মদ দেলোয়ার হোসেন।

বাকিরা জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডসহ বিভিন্ন দফতরে কর্মরত। প্রশ্ন ফাঁস নিয়ে তীব্র সমালোচনার মধ্যে এসএসসি পরীক্ষা শেষ হওয়ার আগেই শিক্ষা মন্ত্রণালয় এ ব্যবস্থা নিল।


বদলি হওয়া কর্মকর্তাদের তালিকা দেখতে ক্লিক করুন-

 

 


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৫৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন