সর্বশেষ
বুধবার ৬ই আষাঢ় ১৪২৫ | ২০ জুন ২০১৮

যে কারণে অজি তারকাকে নিয়ে চিন্তায় কেকেআর

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

images.jpg
বিডিলাইভ ডেস্ক :

একাদশ আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা নাইট শিবিরে। ডান কাঁধের চোট পেয়ে সিরিজ থেকেই ছিটকে গেলেন অজি অল-রাউন্ডার ক্রিস্ট্রোফার অস্টিন লিন। ২০১৮ আইপিএল শুরু হতে আর মাত্র দেড় মাস বাকি। তার আগেই গুরুতর চোট পেলেন নাইটদের এবারের সাম্ভাব্য ক্যাপ্টেন।

যদিও আইপিএলে গত সাত বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর। এতগুলো বছরের সেই সম্পর্ক ছিন্ন হয়েছে। অজি অল-রাউন্ডারকে নতুন অধিনায়ক করার প্রসঙ্গে কিছুটা ইঙ্গিত দিয়েছিলেন নাইট রাইডার্সের প্রধান কোচ সাবেক প্রোটিয়া মহাতারকা জ্যাক ক্যালিস। আর এর মাঝেই এই দু:সংবাদ।

এবারের নিলামে লিনকে ৯.৫ কোটি টাকায় কেনে কিং খানের কেকেআর৷ একাদশ আইপিএল-এর ঠিক আগে অজি অল-রাউন্ডারের চোট চিন্তায় রাখছে নাইটদের৷ বুধবার ইডেন পার্কে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের শেষ ম্যাচে কাঁধের চোটের জন্য মাঠ ছাড়তে বাধ্য হন লিন৷ ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পান তিনি৷ সঙ্গে সঙ্গে অস্ট্রেলিয়া দলের মেডিক্যাল স্টাফ মাঠে নামেন৷ কিন্তু কাঁধের চোট নিয়ে ফিজিওর সঙ্গে মাঠ ছাড়তে বাধ্য হন৷

আগামী ৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের একাদশ আসর। পরের দিন অর্থাৎ ৮ এপ্রিল ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রথম ম্যাচ নাইট রাইডার্সের। এবারের আসরেও বাংলাদেশের দুই তারকা খেলছেন। হায়দরাবাদে সাকিব আর মুম্বাই ইন্ডিয়ান্সে খেলবেন মুস্তাফিজুর রহমান।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১১৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন