সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

'নৌকা মার্কায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন'

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

d5330204d7bc83bf60bb53eab5ce7c33-59dd8ba9a50b6_1.jpg
রাজশাহী ব্যুরো :

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক নৌকায় ভোট চাইলেন। তিনি বলেন, আগামীতে নির্বাচন। জাতীয় সংসদ নির্বাচন হবে ডিসেম্বরে। সেই নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচন, প্রত্যকটি নির্বাচনে আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকা উন্নয়নের প্রতীক।

আজ বৃহস্পতিবার রাজশাহী সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপস্থিত জনতার কাছে আওয়ামী লীগের জন্য ভোট চান।

প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর কাছ থেকে নৌকায় ভোট পেতে হাত তুলে ওয়াদা আদায় করে বলেন, আমরা উন্নয়ন করে যাচ্ছি, সেই উন্নয়ন যাতে অব্যাহত থাকে, মানুষ যেন খেয়ে-পরে শান্তিতে থাকে, তার জন্য আমি আপনাদের কাছে আবেদন করি। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ আমাদের দিন। আপনারা হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন। আমরা দেশকে উন্নত করবো, সমৃদ্ধশালী করবো। ক্ষুধামুক্ত করবো।

তিনি বলেন, রাজশাহীতে মেয়র পদে নির্বাচিত হতে না পারলেও আমরা উন্নয়ন বন্ধ করে দিইনি। উন্নয়ন প্রকল্পে টাকা আমরা দিয়েছি, তারা (বিএনপি) সেই টাকা মেরে খেয়েছে।

প্রধান মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় আসলে লুটপাট করেন। এই রাজশাহীর উন্নয়ন করেছি। আর বিএনপির নেতা যদি জনগণের টাকা লুটপাট করেন। তাহলে তার নেতা-কর্মীরা কি করবেন, আপনারাই ভাবেন।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন