সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

শুক্রবারের রাশিফল

শুক্রবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

full_1.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে। হারানো সম্পত্তি ফেরত পেতে পারেন। কোনো বাহন কেনার জন্য বাড়িতে আলোচনা হবে। ভাই–বোন মিলে কোনো ভ্রমণ হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

অর্থের ব্যাপারে চাপ বাড়তে পারে। কর্মস্থানে কাজের জন্য সম্মান বাড়বে। নিজের বুদ্ধির জোরে কোনো বিপদ থেকে উদ্ধার পাবেন। গঠনমূলক কোনো কাজে সাফল্য লাভ। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)

নতুন কাজের কোনো যোগাযোগ আসতে পারে। দীর্ঘ কোনো মনের আশা পূরণ হতে পারে। ব্যবসার দিকে চাপের কিছু ঘটতে পারে। বাড়িতে কোনো খরচ ব্যাপারে একটু অশান্তি বাড়বে। সম্পত্তির ব্যাপারে ভাই ভাই বিবাদ হতে পারে। সন্তানের ভালো কাজের জন্য বাড়িতে আনন্দ। প্রেমযোগে সমস্যা।
    
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। কোনো রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে পরিবারে অশান্তি। আয়-ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

কোনো নামি কর্মস্থানে কাজের ব্যাপারে আলোচনায় সফলতা লাভ। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম হবে। কোনো ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে চিন্তা। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নতুন কোনো ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। চাকরির ক্ষেত্রে কাজের চাপ বাড়বে। অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথে-ঘাটে সাবধানে চলুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

কঠিন কাজ করার জন্য সুনাম বাড়বে। সম্পত্তির ব্যাপারে ভাই-বোনে বিশেষ আলোচনার সুযোগ আসবে। সঞ্চয়ের ব্যাপারে বাড়িতে কোনো আলোচনা শুরু হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আঘাতে রক্তপাত হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মিষ্টি কথা বলার জন্য ব্যবসার দিকে সুবিধা আসতে পারে। চাকরির স্থানে বাড়তি কাজের চাপ। অর্থের ব্যাপারে ভালো সুযোগ হাতছাড়া হওয়ার যোগ। মধ্যভাগে ব্যবসার দিকে পরিবর্তন আসতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে ভাই-বোনের সঙ্গে আলোচনায় সফলতা লাভ হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অতিরিক্ত কাজের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। জমি কিনতে অশান্তি বাড়তে পারে। পুরনো রোগের চাপ। ব্যবসার দিকে বাড়তি সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কোনো পরিকল্পনায় বাধা আসতে পারে। জলপথে ভ্রমণ না করা ভালো হবে। একাকিত্ব বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করা ভালো হবে। শেষের দিকে ব্যবসায় ভালো সময়। বন্ধুর সঙ্গে বিবাদ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

মানসিক অস্থিরতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। মধুর কথাবার্তা বলবার ফলে বড় বিবাদ থেকে উদ্ধার। উচ্চব্যক্তির সঙ্গে কর্মস্থানে তর্ক হতে পারে। প্রেমযোগে সমস্যা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। ব্যবসার দিকে ভালো কিছু ঘটতে পারে। দিনের শেষ দিকটি সামান্য মন্দ যেতে পারে। প্রিয়জনের কাছে থেকে একটু বাজে কথা শুনতে হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩২৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন