সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই আষাঢ় ১৪২৫ | ২১ জুন ২০১৮

সফল জুটির তালিকায় থাকতে পারেন তারা

শুক্রবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

100918-paoli-mehendi24.jpg
বিডিলাইভ ডেস্ক :

অতীতে বলিউডে অসংখ্য সফল জুটির দেখা পাওয়া যায়। রাজ কাপুর-নার্গিস থেকে শুরু করে শাহরুখ-কাজলের মতো এমন অনেক সফল জুটি আজও দর্শক হৃদয়ে নাড়া দেয়। আজকাল এমন সফল জুটির দেখা মেলা ভার। কিন্তু এ বছর এক ঝাঁক উদীয়মান ও পুরাতন তারকার সমন্বয়ে গড়ে উঠা জুটি দেখা যাবে পর্দায়। জুটির খরা কাটাতে পর্দায় ঝড় তোলার অপেক্ষায় রয়েছেন এসব তারকারা।

টাইগার শ্রুফ-দিশা পাটনি :
এই দুজনকে নিয়ে প্রেমের গুঞ্জন চলছে বলিউডে। গুঞ্জন আরও বাড়িয়ে দিতেই যেন  ‘বাঘি ২’ ছবিতে জুটি গড়েছেন তারা। এক সময়ের করিওগ্রাফার আহমেদ খানের পরিচালনায় ছবিটি মুক্তি পাবে এ বছরের ২৭ সেপ্টেম্বর।

ভরুন-আনুশকা :
‘সুই-ধাগাঃ মেইড ইন ইন্ডিয়া’ ছবিতে একসঙ্গে দেখা যাবে সময়ের দুই সেরা তারকাকে। ভারতের জাতির পিতা খ্যাত মহাত্ত্বা গান্ধীকে নিয়ে নির্মিত এই ছবিতে ভরুনকে একজন শ্রমিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। শরৎ কাটারিয়া পরিচালিত এই ছবিটি এ বছরের ২৮ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সুশান্ত সিং রাজপুত- জ্যকুলিন ফার্নান্দেজ :
অ্যাকশেন কমেডি ধাঁচের ছবি ‘ড্রাইভ’-এ একসঙ্গে দেখা যাবে তাঁদের। হলিউডের ‘ড্রাইভ’ ছবির আদলে নির্মিত হচ্ছে ছবিটি। দোস্তানা খ্যাত পরিচালক তরুণ মান্সুখানি নির্মিত ছবিটি এ বছরের ২ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভরুন-বনিতা সান্দু :
চলতি বছরের ১৩ এপ্রিল মুক্তি পেতে যাওয়া থ্রিলারধর্মী ‘অক্টোবর’ ছবিতে দেখা যাবে এই দুজনকে। এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হচ্ছে বনিতা সান্দুর।

সুশান্ত সিং রাজপুত-সারা আলি খান :
‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ কন্যা সারা আলি খানের। আর এই ছবিতে তাঁকে সুশান্তের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এই ছবির পরিচালক অভিষেক কাপুরের সঙ্গে এর আগেও কাজ করেছিলেন সুশান্ত। তবে সব ছাপিয়ে ছবির আকর্ষণের কেন্দ্রুবিন্দুতে পরিণত হয়েছেন সারা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ডিসেম্বরের ১৫ তারিখ মুক্তি পাবে ছবিটি।

অক্ষয় কুমার-মৌনী রায় :
ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায় বলিউডে পা ফেলার অপেক্ষায় রয়েছেন। ‘গোল্ড’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে তাঁকে। ভারতীয় হকি খেলোয়াড়‘বলবীর সিং’-এর জীবনী নিয়ে গড়া ছবিটি ১৫ আগস্ট মুক্তি পাবে।

ভিকি কুশাল-আলিয়া ভাট :
আলিয়া ভাট ইতোমধ্যে জনপ্রিয় হলেও ভিকি কুশাল এখনো নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। তবে এবার এই দুজনকে একসঙ্গে দেখা যাবে ‘রাযী’ ছবিতে। এ বছরের ১১ মে মুক্তি পাবে ছবিটি।

রণবীর সিং-আলিয়া ভাট :
‘গালি বয়’ ছবিতে জুটি গড়তে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা এই দুই তারকা। মুক্তির অপেক্ষায় থাকা এই ছবিটি নিয়ে ইতোমধ্যে অনেক জল্পনা-কল্পনা শুরু হয়েছে। কারণ এই প্রথমবারের মতো দুজন একসঙ্গে জুটি গড়তে যাচ্ছেন। এ বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

ইশান খাত্তার-জাহ্নবি কাপুর :
এ বছর শ্রীদেবি কন্যা জাহ্নবি কাপুরের অভিষেক হতে যাচ্ছে। রোম্যান্টিক ধাঁচের ছবি ‘ধাড়াক’-এ আরেক নবাগত ইশান খাত্তাররের সাথে জুটি গড়তে দেখা যাবে তাঁকে।ছবিটি এ বছরের ৬ জুলাই মুক্তি পাবে। এই প্রযোজক করণ জোহর, যিনি সবসময় তরুণদের অনুপ্রেরণা জোগান।

রণবীর কাপুর-দিয়া মির্জা :
জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে নির্মিত ছবি ‘সঞ্জু’-তে একসঙ্গে দেখা যাবে দুজনকে। মুক্তির জটিলতা কাটিয়ে এ বছরের ৩০ মার্চ থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে বহুল আলোচিত এই ছবি। ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় রণবীর এবং তাঁর স্ত্রী মান্যতার ভূমিকায় দিয়া মির্জাকে অভিনয় করতে দেখা যাবে।

প্রভাস-শ্রদ্ধা কাপুর :
‘সাহ’ ছবিতে জনপ্রিয় এই দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে। হিন্দি, তামিল, তেলেগু এই তিন ভাষায় নির্মিত হয়েছে ছবিটি। এ বছরের ২০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

কারিনা-সুমিত ভিয়াস :
‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবিতে জনপ্রিয় মুখ কারিনার সঙ্গে দেখা যাবে প্রতিভাবান অভিনেতা সুমিত ভিয়াসকে। এই ছবির মাধ্যমে দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন কারিনা। ছবিটি জুনের ১ তারিখ মুক্তি পাবে। একটি বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ চার বন্ধুর জটিলতা নিয়ে নির্মিত হয়েছে ছবিটি।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২২৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন