সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

সংঘাতের উস্কানি দিচ্ছে সরকার: ফখরুল

শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮

bnp-e1512667592927.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, বিএনপি পরিকল্পিতভাবে শান্তিপূর্ণ যে কর্মসূচি পালন করছে তাকে সংঘাতের দিকে নিয়ে যেতে উস্কানি দিচ্ছে সরকার।

নয়া পল্টনে দলীয় কার্যালয়ের সামনে কালো পতাকা প্রদর্শনের কর্মসূচিতে পুলিশি হামলা এবং নেতা-কর্মীদের গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে এসে এই অভিযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে আজ শনিবার সকালে কালো পতাকা প্রদর্শনের কর্মসূচি দিয়েছিল বিএনপি।

মির্জা ফখরুল বলেন, শনিবার সকালে আমাদের শান্তিপূর্ণ কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে  আক্রমণ করা হয়েছে, রক্তাক্ত করা হয়েছে অসংখ্য নেতাকর্মীকে, অগণিত নেতাকর্মীকে আটক করেছে। আমার গায়ে রঙ্গিন জল কামান মারা হয়েছে। কার্যালয়ের মূল ফটকে ঢুকে নেতাকর্মীদের নিয়ে গেছে, মহিলাদের নির্যাতন করেছে। গলায় পা দিয়ে টেনে হিচড়ে নিয়ে যাওয়া হচ্ছে নেতাকর্মীদের।

বিএনপির মহাসচিব বলেন, বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে সরকার যে ন্যাক্কারজনক আক্রমণ চালাচ্ছে তার তীব্র নিন্দা ও ধিক্কার জানাই।

এসময় উপস্থিত ছিলেন ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. মঈন খান।

এদিকে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সংবাদ সংম্মেলন শেষ করে দুপুর ১২টা ২০মিনিটে ব্যারিস্টার মওদুদ আহমদের সাথে কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় আলালের পাঞ্জাবির কলার ধরে টেনে হিচড়ে নিয়ে যায় পুলিশ।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন