সর্বশেষ
বুধবার ৬ই আষাঢ় ১৪২৫ | ২০ জুন ২০১৮

মৃত্যুর আগে শেষ কী টুইট করেছিলেন শ্রীদেবী?

রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৮

110287-shridevi12.jpg
বিডিলাইভ ডেস্ক :

জীবন বড়ই অদ্ভুত, অনিশ্চিত। কখন যে কী ঘটে যায় তা বলা বড়ই মুশকিল। তিনি যে এভাবে চলে যাবেন তা তিনিও কী ভাবতে পেরেছিলেন!  বয়স মাত্র ৫৪, অথচ এখনও প্রায় অষ্টাদশীর মতোই নিজের পরিচর্চা করতেন শ্রীদেবী। সৌন্দর্যে এখনও টেক্কা দেওয়ার ক্ষমতা ছিল আজকের বলি ডিভাদের।

এখনও শ্রীদেবীর হাতে বেশ কয়েকটি ফিল্ম ছিল। চোখে ছিল অনেক স্বপ্ন, ছিল বড় মেয়ে জাহ্নবীর প্রথম বলিউড ছবি মুক্তি দেখবেন। ধীরে ধীরে জাহ্নবীও হয়ত মার মতোই বলিউডে জায়গা করে নেবেন। সেসব তো শ্রীদেবীর দেখে যাওয়ারই কথা ছিল। কিন্তু না হল না, এক নিমেষে জীবন সবকিছু বদলে দিল। অথচ আর ১, দেড় মাস বাদেই মুক্তি পাওয়ার কথা ছিল জাহ্নবীর প্রথম বলিউড ছবি 'ধড়ক'-এর। কিন্তু তার আগেই...।

শেষবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে জাহ্নবীর 'ধড়ক'-এর পোস্টারই শেয়ার করেছিলেন বলিউডের 'চাঁদনি'।

শুধু তাই নয়, জীবনের শেষদিকে এসে হয়ত তাঁর সেই পুরনো দিনের স্মৃতিই হাতড়েছিলেন শ্রীদেবী। আর সেকারণেই বোধহয় তাঁকে শ্রদ্ধা জানিয়ে তাঁরই ফিল্মি গানে টেলি তারকা শ্রদ্ধা আরিয়া নাচের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

ব্যাস এই পর্যন্ত। এর পর আর শ্রীদেবীর টুইটার থেকে আর কোনও পোস্ট আর পাওয়া যাবে না। তবে মেয়ে জাহ্নবীর প্রথম ছবির পোস্টারই যে তাঁর শেষ টুইট হবে তা কেই বা জানত! আশাকরি জাহ্নবী তাঁর মায়ের স্বপ্ন পূরণ করবেন। সূত্র: জি নিউজ


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৩৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন