সর্বশেষ
বুধবার ৫ই পৌষ ১৪২৫ | ১৯ ডিসেম্বর ২০১৮

অর্ধেক দামে লুমিয়া ফোন!

রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৮

lumia-denim-930-780.jpg
বিডিলাইভ রিপোর্ট :

গত বছর মাইক্রোসফট ঘোষণা দিয়ে উৎপাদন বন্ধ করে দেয় লুমিয়া ফোনের। কিন্তু এখনো স্টকে রয়েছে বেশ কিছু ফোন। ওয়ারহাউজ খালি করতে এবার লুমিয়া ফোন বিক্রির উদ্যোগ নিয়েছে মাইক্রোসফট। এসব ফোন অর্ধেক দামে বিক্রি করা হচ্ছে।

পুরাতন মডেলের অব্যবহৃত বিভিন্ন মডেলের লুমিয়া ফোন বিক্রি হচ্ছে মাইক্রোসফটের স্টোরে। এসব মডেল হলো-লুমিয়া ৯৫০, লুমিয়া ৯৫০ এক্সএল, লুমিয়া ৫৫০ এবং লুমিয়া ৫৬০।

কেউ এসব মডেলের লুমিয়া ফোন কেনার জন্য অনলাইনে অর্ডার করলে কোনো শিপিং চার্জ ছাড়াই ঘরে পৌঁছে দিয়ে আসবে মাইক্রোসফট। বিশ্বের যেকোনো দেশে থেকেই এই ফোন কেনার জন্য অর্ডার দেয়া যাবে।

মাইক্রোসফটের স্টোরে বিক্রির জন্য রাখা লুমিয়া ফোনগুলোর মধ্যে হাইএন্ড সিরিজের ফোন লুমিয়া ৯৫০ এক্সএল। এ ফোনটিতে রয়েছে ৫.৭ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১৪৪০x২৫৬০ পিক্সেল। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮১০ চিপসেট ব্যবহার করা হয়েছে।

ছবির জন্য লুমিয়া ৯৫০ এক্সএল ফোনটিতে ২০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। হ্রাসকৃত মূল্যে ফোনটি এখন বিক্রি হচ্ছে মাত্র ৪৯৯ ডলারে।

অন্যদিকে সবচেয়ে কম দামি ফোন লুমিয়া ৫৫০। এ পাওয়া যাচ্ছে মাত্র ১৩৯ ডলারে। এতে আছে ৪.৭ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এছাড়াও, লুমিয়া ৯৫০ বিক্রি হচ্ছে ৩৯৯ ডলারে। লুমিয়া ৬৫০ ফোনটির এখনকার মূল্য ১৯৯ ডলার।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন