সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

নারায়ণগঞ্জে বাস-লরির সংঘর্ষে নিহত ৮

সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০১৮

kangana-ranaut-cute-traditional-saree_0.jpg
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া এলাকায় থেমে থাকা লরির পেছন দিকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়ার ঘটনায় আটজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো প্রায় ২৫ জন।

আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। আটজনের মধ্যে চারজন ঘটনাস্থলে এবং চারজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ঘটনাস্থল থেকে ১৫ জনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়। হাসপাতালে নেয়ার পর চারজন মারা যান। নিহত ব্যক্তিদের মধ্যে একজন নারী ও একটি শিশু রয়েছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এনায়েত হোসেন জানান, বেলা সোয়া একটার দিকে তারা দুর্ঘটনার খবর পান। লরিকে ধাক্কা দিয়ে বাসটি রাস্তার পাশে পড়ে যায়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সেখানে কাজ করছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার সহকারী উপপরিদর্শক মো. শাহীন বলেন, ঘটনাস্থলে চারজন মারা যান। তাদের মধ্যে দুজন পুরুষ, একজন নারী ও আট বছর বয়সের একটি ছেলেশিশু রয়েছে। আহত পাঁচজনকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঢাকা মেডিকেলেও পাঠানো হয়েছে ১১ থেকে ১২ জনকে। তিনি বলেন, বাসটি কাঁচপুর-সোনারগাঁও রুটে চলাচল করে।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন