সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

বংশালে শরীরে আগুন দিয়ে মাদকসেবীর আত্মহত্যা

শনিবার, মার্চ ৩, ২০১৮

10_0.jpg
বিডিলাইভ রিপোর্ট :

পুরান ঢাকার বংশাল থানার নাজিরাবাজার এলাকায়  মো. মাঈনুদ্দিন (৫০) নামে নিজের গায়ে আগুন দিয়ে এক মাদকসেবী আত্মহত্যা করেছেন।

আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছেন।

মৃত মাঈনুদ্দিনের ছোট ভাই মো. সোহেল জানিয়েছেন, গতকাল শুক্রবার দিবাগত রাতে সাড়ে ৩টার দিকে আমার ভাই ঘরের স্টবের চুলা থেকে কেরোসিন নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তার পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

মো. সোহেল আরো বলেন, আমার ভাই মাঈনুদ্দিন একটি ওয়েলডিংয়ের দোকানে কাজ করতেন। প্রায় ১০ বছর ধরেই তিনি মদ, গাঁজা, ইয়াবা, ফেনসিডিল সহ বিভিন্ন প্রকারের নেশা করতেন। তার একমাত্র ছেলে ইমন বংশালের একটি সাইকেল তৈরির যন্ত্রাংশ বিক্রির দোকানের চাকরি করে।

'গত সপ্তাহের মাঈনুদ্দিনের সঙ্গে তার স্ত্রী সীমা বেগমের ঝগড়া হয়। পরে তিনি ঘরের সকল আসবাবপত্র ভেঙ্গে ফেলেন। এ ঘটনায় আমার ভাবী বংশাল থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। পরে মাঈনুদ্দিন ঘর থেকে বেরিয়ে অন্যত্র চলে গিয়েছিল।'

'পরে দুইদিন ধরে আবারও ঘরে বসবাস করলেও তাকে কেউ কিছুই বলতনা। তার লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের চেষ্টা করছে মৃত মাঈনুদ্দিনের পরিবার। তিন ভাই তিন বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।'

মৃত মাঈনুদ্দিন পুরান ঢাকার বংশাল থানার নাজিরা বাজারের বাংলাদুয়ারের ৩৫ নম্বর বাড়ির মৃত মনু মিয়ার ছেলে। তিনি ওই বাড়ির চতুর্থ তলায় পরিবারের সঙ্গে বসবাস করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শঙ্কর পাল বলেন, মৃত মাঈনুদ্দিনের শরীরের শতভাগই পুড়ে গিয়েছিল।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মৃত মাঈনুদ্দিনের লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের চেষ্টা করছেন তার পরিবারের সদস্যরা।


ঢাকা, শনিবার, মার্চ ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন