সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

ছিনতাইয়ের শিকার নর্থ সাউথের ২ শিক্ষার্থী

বুধবার, মার্চ ৭, ২০১৮

১.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর রমনা থানার মগবাজার ফ্লাইওভারে ছিনতাইয়ের শিকার হয়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। এরা হলেন- বিবিএ'র ছাত্র জামিল বিন রহমান (২০) এবং মাইক্রোবায়োলজি বিভাগের ছাত্রী আদিতি (১৯)।

গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

এ সময়ে ছিনতাইকারীরা তাদের কাছ থেকে একটি ডিএসএল ক্যামেরা এবং একটি আইফোন নিয়ে যায়। ছিনতাইকারীদের হাত থেকে বাঁচার জন্য তারা সিএনজি থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত জামিল বিন রহমান জানিয়েছেন, 'তারা বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথে পড়াশোনা করেন। মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠান শেষে একটি সিএনজি যোগে তারা নিজ নিজ বাসায় ফিরছিল। সিএনজিটি মগবাজার ফ্লাইওভারের উপরে ওঠার পরে সিএনজি চালক তাদের বলে যদি প্রাণে বাঁচতে চান তাহলে সবকিছু রেখে সিএনজি থেকে নেমে যান।'

এ সময়ে তারা সিএসজির পিছনে এবং সামনে পাঁচটি মোটরসাইকেল দেখতে পান। প্রতিটি মোটরসাইকেলে দুইজন যুবক ছিল। এরপর তারা প্রাণের ভয়ে সিএনজি থেকে লাফিয়ে ফ্লাইওভারের রাস্তার উপরে পড়ে আহত হয়।

জামিলের দুই হাত, মুখমণ্ডল সহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়। এছাড়াও আদিতির মেরুদণ্ড, মাথা ও মুখমণ্ডল সহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়।

আহত জামিল বিন রহমান রাজধানীর ধানমন্ডি এলাকায় এবং আদিতি সিদ্ধেশ্বরীতে বসবাস করেন।  
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


ঢাকা, বুধবার, মার্চ ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৬৯৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন