সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

কদমতলীতে ট্রাকের চাপায় গৃহবধূ নিহত

বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮

3.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর কদমতলী থানার শ্যামপুর লাল মসজিদের সামনে একটি ট্রাকের চাপায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার নাম আফসানা আক্তার (২০)।

আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আফসানার স্বামী আবদুল আজিমও সামান্য আহত হয়েছে। পুলিশ আফসানার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে।

নিহত আফসানা আক্তারের স্বামী আবদুল আজিম পেশায় একজন প্রাইভেটকার চালক। তিনি বলেন, আজ বৃহস্পতিবার ভোরে কুড়িল বিশ্বরোডের বাসা থেকে মটরসাইকেলযোগে নারায়ণগঞ্জে এক আত্মীয়ের বাসায় যাওয়া সময়ে শ্যামপুর লাল মসজিদের সামনে স্লিপ করে মটরসাইকেল থেকে দুইজন পড়ে যায়। এ সময়ে একটি ঘাতক ট্রাক আফসানাকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এতে আফসানা গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে সকাল সাড়ে আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক আফসানাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আবদুল আজিমও সামান্য আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত আফসানা আক্তারের তিন বছর আগে বিয়ে হয়। তিনি সাত মাসের অন্ত:স্বত্তা ছিলেন। আফসানা তার স্বামীর সঙে কুড়িল বিশ্বরোডের চৌরাস্তার আবদুল মজিদ মিয়ার টিনসেট বাড়িতে ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি খুলনা জেলার খালিশপুর থানায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন