সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

নতুন করে আমরা আর কিছু বলব না: সিইসি

বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮

image-128742-1520507864.jpg
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে কোনো দলকে নতুন করে আহ্বান জানানো হবে না বলে সাফ জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম নুরুল হুদা।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে আগামী ১৩ মার্চ উপনির্বাচন উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।

আগেই সব দলকে নির্বাচনে অংশগ্রহণ করতে বলা হয়েছে জানিয়ে সিইসি বলেন, ‘নানা উদ্যোগ নিয়ে আমরা কাজ করে যাই। সব দল নির্বাচনে আসবে আমরা আহ্বান জানাই। তাদের সঙ্গে মিটিং করা, সভা করা, তাদেরকে বলা, সেটা তো আমরা বলেছি। আমাদের সংলাপ যখন হইছে, সংলাপের সময় প্রত্যেককে আমরা বলেছি, স্পেসিফিকলি প্রত্যেক দলকে আমরা বলেছি, আপনারা সকলে নির্বাচনে অংশগ্রহণ করুন। নতুন করে, নতুন ভাবে আমরা আর কিছু বলব না।’

আগামী ১৩ মার্চ নাসিরনগরের উপনির্বাচন কেমন হবে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সিইসি বলেন, ‘নাসিরনগর নির্বাচন কেমন হবে, এই প্রশ্নটা ভালো হলো না। আমাদের যে দায়িত্ব, কর্তব্য সেটা আমরা পালন করে যাচ্ছি, নিরপেক্ষভাবে এবং নিষ্ঠার সাথে। হ্যা, আমরা সব সময় চাই, সব দল নির্বাচনে অংশগ্রহণ করুক। তাদের আহ্বান জানাই।’

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। সভায় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব মো. হেলালুদ্দীন আহমদ, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, পুলিশ সুপার মো. মিজানুর রহমানসহ বিজিবি, র‌্যাব, পুলিশসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন