সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

ভারতকে ১৪০ রানের টার্গেট দিল বাংলাদেশ

বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮

INdia-5aa155801c3da.jpg
বিডিলাইভ রিপোর্ট :

নিদাহাস ট্রফির নিজেদের প্রথম ম্যাচে ব্যাট করতে নেমে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করেছে। এই রান ভারতের ব্যাটিং লাইন আপের সামনে সহজ লক্ষ্যই বলতে হবে। জিততে হলে ভারতের করতে হবে ১৪০ রান।

প্রথমেই তামিম-সৌম্যে সরকারের আউটে চাপে পড়ে যায় বাংলাদেশ। সৌম্য জয়দেব উদানকাতরার বলে ১৪ রানে আউট হওয়ার পর দলীয় ৩৫ রানে সাজঘরে ফেরেন তামিম ইকবাল। তিনি ১৬ বলে ১৫ রান করে শারদুল ঠাকুরের বলে আউট হন। এরপরে একে-একে ফিরে যান মুশফিকুর রহিম ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

মুশফিক ১৪ বলে ১৮ এবং মাহমুদুল্লাহ ৮ বল খেলে ১ করে ফিরে যান। বাংলাদেশের পক্ষে সবচেয়ে বেশি রান লিটন দাসের। দলের পক্ষে ৩০ বলে ৩৪ রান করে ১৫.১ ওভারে দলীয় ১০৭ রানে আউট হন তিনি। তার পরপরই ১১৯ রানে ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে আউট হন মেহেদী মিরাজ।

দলের হয়ে অফ ফর্মে থাকা সাব্বির রহমান ২৬ বলে ৩০ রান করে আউট হলে শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ভারতের সামনে ১৪০ রানের লক্ষ্য দাঁড় করাতে পারে টাইগাররা।

ভারতের হয়ে ৪ ওভারে ৩৮ রান দিয়ে ৩ উইকেট নেন উদানকাতরা। এছাড়া বিজয় শঙ্করের ২ উইকেটের পাশাপাশি ১টি করে উইকেট নেন চাহাল ও ওয়াশিংটন সুন্দর।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন