সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

দেশবাসীর কাছে দোয়া চাইলেন সাকিব

শুক্রবার, মার্চ ৯, ২০১৮

c77dba70a6c6e14cb9870095e28a52c5.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলছেন। তাকে বাদ দিয়ে যেন জাতীয় দল কল্পনাই করা যায় না। কিন্তু ত্রিদেশীয় সিরিজ থেকে শুরু, তারপর টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও নেই সাকিব।

বাঁহাতের আঙুলে ইনজুরি থাকায় ইচ্ছা থাকা সত্ত্বেও শ্রীলংকায় চলমান ত্রিদেশীয় সিরিজে দলের হয়ে খেলতে পারছেন না সাকিব। হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া দলকে উৎসাহ যোগাতে শ্রীলংকায় যান তিনিও। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য গতরাতে উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ায়।

যাওয়ার আগে সকলের কাছে দোয়া চেয়ে গেলেন সাকিব। বৃহস্পতিবার রাতে দলের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে তোলা দুটি ছবিসহ একটি স্ট্যাটাস দেন বিশ্ব ক্রিকেটের এই মেগাস্টার। সেই স্ট্যাটাস পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হলো-

'অল্প কিছুক্ষণের জন্য হলেও দলের খোলোয়াড়দের সঙ্গে কিছু ভালো সময় কাটালাম। যদিও উন্নত চিকিৎসার জন্য কিছুক্ষণ বাদেই অস্ট্রেলিয়া চলে যেতে হচ্ছে। সকলেই আমার জন্য দোয়া করবেন। খুব শিগগিরই যেনো সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিতে পারি।'

প্রসঙ্গত, ঘরের মাঠে গত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে গুরুতর চোট পান সাকিব আল হাসান। সে ম্যাচে আর মাঠে নামতে পারেননি তিনি।


ঢাকা, শুক্রবার, মার্চ ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৮৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন