সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

চিরকুট লিখে গেলেন, ‘আমার মৃত্যুর সংবাদ তাকে জানিও’

শুক্রবার, মার্চ ৯, ২০১৮

e09e313de9378483916d05358d131e54-57d368a80dd03.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘আমার এই মৃত্যুর জন্য কেউই দায়ী নয়। তবে আমার মৃত্যুর সংবাদ তাকে (একটি মেয়ের নাম) জানিও।’ এমন একটি চিরকুট লিখে চাঁদপুরে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বড়ালি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রূপসা উত্তর ইউনিয়নের চরমুঘুয়া গ্রামের মৃত আবুল বাশারের ছেলে সিএনজিচালিত স্কুটারচালক রাসেল হোসেন মামুন (২০) পৌর এলাকার পশ্চিম বড়ালি গ্রামে তার নানার বাড়িতে থাকত। দারিদ্র্যতার কারণে তার মা মরিয়ম বেগম ঢাকায় একটি বাসায় কাজ করেন। ফলে রাসেল তার নানার বাড়ি ফজু বেপারি বাড়ির জরাজীর্ণ ঘরেই থাকত। সেই ঘরেই বৃহস্পতিবার রাতে কোনো একসময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাসেল।

পুলিশ জানায়, ওই ঘর থেকে চিরকুট ছাড়াও নেশার কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। তবে চিরকুটে যে মেয়ের নাম লিখে গেছে তার কোনো হদিস পাওয়া যায়নি।

ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম ওই তরুণের লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। -যুগান্তর


ঢাকা, শুক্রবার, মার্চ ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন