সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে ৪ কোম্পানির পর্ষদ সভা

শনিবার, মার্চ ১০, ২০১৮

chamber-board-meeting2-1.jpg
বিডিলাইভ রিপোর্ট :

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি বাংলাদেশ শিপিং কর্পোরেশন, ইসলামিক ফাইন্যান্স, সিঙ্গার বিডি এবং লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা হয়েছে। ঘোষণা অনুযায়ী চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে এসব কোম্পানির পর্ষদ সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের পর্ষদ সভা ১৩ মার্চ, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইসলামিক ফাইন্যান্সের পর্ষদ সভা ১৪ মার্চ, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের পর্ষদ সভা ১৫ মার্চ, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিক অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিঙ্গার বিডির পর্ষদ সভা ১৫ মার্চ, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে বলে জানা গেছে।


ঢাকা, শনিবার, মার্চ ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন