সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রবিবার, মার্চ ১১, ২০১৮

2.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়া এবং ধানমন্ডি থানার সায়েন্স ল্যাবরোটরির সামনে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এরা হলেন- নূরুল ইসলাম হাওলাদার (৬০) এবং মো. আলমগীর হোসেন হাওলাদার (৪০)।

গতকাল শনিবার দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ তাদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছেন। এ ঘটনায় একজন রিকশা চালকও আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুরান ঢাকার গেন্ডারিয়া দয়াগঞ্জ মোড়ে রাস্তা পারাপারের সময়ে বাসের ধাক্কায় নূরুল ইসলাম হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

নিহত নূরুল ইসলামের জামাতা নুর ইসলাম বলেন, গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে দয়াগঞ্জ মোড়ে রাস্তা পার হচ্ছিলেন নূরুল ইসলাম। ওই সময়ে একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নূরুল ইসলাম পটুয়াখালী জেলার সদর থানার দুমকি গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে। তিনি ঢাকার কদমতলী থানার ধনিয়াবাজারে তার ছেলের বাসায় বেড়াতে এসেছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে গেন্ডারিয়া থানার উপপরিদর্শক রুহুল আমিন বলেন, এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যরা তার লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য আবেদন করেছেন।

অপরদিকে, রাজধানীর ধানমন্ডি থানার সায়েন্স ল্যাবরোটরি এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় রিকশার যাত্রী মো. আলমগীর হোসেন হাওলাদার (৪০) এর মৃত্যু হয়েছে।

নিহত আলমগীর হোসেনের চাচাতো ভাই মো. আল আমিন বলেন, গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে সদরঘাট থেকে বাসে নেমে একটি রিকশাযোগে ঝিগাতলার বাসায় যাচ্ছিল আলমগীর। ওই সময়ে পিছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১টার দিকে আলমগীরকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আলমগীরকে বহনকারী রিকশা চালকও গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

নিহত আলমগীর হোসেন হাওলাদার রাজধানীর হাজারীবাগ থানার ঝিগাতলার ট্যানারি মোড়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি ঝালকাঠি জেলার নলসিটি থানার মৃত আবদুল কাদের হাওলাদারের ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত আলমগীরের লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।


ঢাকা, রবিবার, মার্চ ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন