সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

বিয়ের পর প্রথম বাবা হলেন মেসি

রবিবার, মার্চ ১১, ২০১৮

pori-moni-daily-sun_7.jpg
বিডিলাইভ ডেস্ক :

তৃতীয় সন্তানের বাবা হলেন বার্সেলোনার ফুটবল জাদুকর লিওনেল মেসি। বিয়ের পরে শনিবার মেসি ও রোকুজ্জোর ঘর আলো করে এসেছে তাদের সন্তান 'সিরো'। লিও তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করে এ সুখবর জানান। ছবিতে দেখে যায় নবজাতক কারো একজনের আঙুল ধরে আছেন। পোস্টে সদ্যজাত পুত্রকে স্বাগত জানিয়ে একটি বার্তাও দেন মেসি। পাশাপাশি মা ও সন্তান সুস্থ আছে জানিয়ে ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা জানান তিনি। মেসি ও রোকুজ্জোর আগের দু পুত্র সন্তানের নাম মাতেও এবং থিয়াগো।

ইনস্টাগ্রামে মেসি যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে বার্সেলোনার তারকার আঙুল ধরে রেখেছে তার সদ্যজাত সন্তান। উচ্ছ্বসিত বার্সেলোনা তারকা লিখেছেন, ‘স্বাগত সিরো। ঈশ্বরকে ধন্যবাদ। মা ও সন্তান দু’জনেই ভালো আছে। আমরা দারুণ খুশি।’

সদ্যজাত সন্তানের আঙুলের ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। আন্তোনেল্লা রোকুজ্জো-কে গত বছর মেসি বিয়ে করলেও সম্পর্ক শৈশব থেকেই। মেসি, আন্তোনেল্লা-র প্রথম সন্তান থিয়াগোর বয়স পাঁচ। দ্বিতীয় সন্তান মাতেও-র বয়স দুই।


তৃতীয় সন্তানের জন্মের সময় আন্তোনেল্লার পাশে থাকবেন বলেই শেষ মুহূর্তে দল থেকে সরে দাঁড়ান মেসি। এর ফলে নাটকীয় ভাবে ফিরে এলেন ইয়েরি মিনা। কলম্বিয়ার জাতীয় দলের ডিফেন্ডারকে চব্বিশ ঘণ্টা আগেই আঠারো জনের দল থেকে বাদ দিয়েছিলেন বার্সা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে।

তবে মালাগার বিপক্ষে ম্যাচটি ২-০ গোলে জিতেছে বার্সা। খেলতে না পারলেও হাসপাতালে স্ত্রী ও সদ্যজাত সন্তানের পাশে থেকে টেলিভিশনে ম্যাচটি উপভোগ করেছেন মেসি।


ঢাকা, রবিবার, মার্চ ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১০৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন