সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

যে দুই শর্ত পূরণ করলেই বার্সায় ফিরবেন নেইমার

সোমবার, মার্চ ১২, ২০১৮

photo-1517196042.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরে আবার লিওনেল মেসির সঙ্গে জুটি বাঁধতে চান নেইমার। কয়েক দিন ধরে এমন গুঞ্জনে সরব বিশ্ব ফুটবল অঙ্গন। তবে এ জন্য বার্সাকে দুটি শর্ত জুড়ে দিয়েছেন নেইমার। এ দুই শর্ত পূরণ হলেই ন্যু ক্যাম্পে ফিরবেন তিনি। কি সেই দুই শর্ত?

গত আগস্টে বার্সা ছেড়ে পিএসজিতে যান নেইমার। ইনজুরির কারণে ছিটকে পড়ার আগে চলতি মৌসুমে ২৯ গোল করেছেন ২৬ বছর বয়সী এ ফুটবলার।

তবুও শোনা যাচ্ছে, প্যারিসে ভালো নেই নেইমার। যত তাড়াতাড়ি সম্ভব পিএসজি ছাড়তে চান তিনি। ফের কাতালানদের সান্নিধ্য লাভ করতে চান হালের ফুটবল সেনসেশন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানিয়েছে, নেইমারের এমন ইচ্ছাকে সাধুবাদ জানিয়েছে বার্সা। তাকে ডেরায় ভেড়াতে ইতিবাচক সাড়া দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। তবে ব্রাজিল যুবরাজকে ফেরানোটা মোটেও সহজ হবে না তাদের। কারণ টানতে হলে এর আগে তার দেয়া দুটি শর্ত পূরণ করতে হবে দারুণ ফর্মে থাকা দলটিকে।

প্রথমত মেসির সমান বেতন দিতে হবে নেইমারকে। দ্বিতীয়ত ছোট ম্যাজিসিয়ানের সমান গুরুত্ব দিতে হবে তার মতামতকে। ফুটবলার কেনা থেকে শুরু করে দলের নীতিনির্ধারণী বিষয়েও মতামত নিতে হবে।

স্প্যানিশ সংবাদমাধ্যমটি আরও দাবি করেছে, নেইমারকে দলে টানতে কাতালান ক্লাবটিকে অনুরোধের বিষয়টি প্রকাশ্যে আনতে হবে মেসিকেই।


ঢাকা, সোমবার, মার্চ ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৭৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন