সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৩ ডিসেম্বর ২০১৮

ভারতকে ১৫৩ রানের টার্গেট দিল শ্রীলংকা

সোমবার, মার্চ ১২, ২০১৮

88fe7c9ed730ab1cc49eba572e7468ca-5aa6aeb7a09f7.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আবারও জ্বলে উঠলো কুশল মেন্ডিসের ব্যাট। টানা দ্বিতীয় হাফসেঞ্চুরির দেখা পেলেন এই ব্যাটসম্যান।  কুশল মেন্ডিস ৩৮ বলে ৫৫ রানের ইনিংস খেলার পরও ভারতের বিপক্ষে ১৯ ওভারে ৯ উইকেট হারিয়ে স্বাগতিকরা করতে পেরেছে ১৫২ রান। জয়ের জন্য ১৯ ওভারে ভারতের করতে হবে ১৫৩ রান।

সোমবার সন্ধ্যায় বৃষ্টির কারণে খেলা শুরু হয় নির্ধারিত সময়ের প্রায় দুই ঘণ্টা পরে। দেরিতে খেলা শুরু হওয়া ম্যাচ নির্ধারণ করা হয় ১৯ ওভারে।

ত্রিদেশীয় সিরিজের চতুর্থ খেলায় সোমবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামেটসে জিতে শ্রীলংকাকে আগে ব্যাট করতে পাঠায় ভারত। আগে ব্যাট করতে নেমে ৩৪ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় স্বাগতিকরা। শারদুল ঠাকুরের বলে সুরেশ রায়নার দুর্দান্ত ক্যাচে পরিণত হওয়ার আগে ৮ বলে ১ ছক্কায় ১৭ রান করে ফেলেরলংকান ওপেনার গুনাথিলাকা। ওয়াশিংটন সুন্দরের শিকারে পরিণত হয়ে ৩ রানে ফেরেন কুশল মেন্ডিস।

তৃতীয় উইকেটেউপল থারাঙ্গার সঙ্গে ৬২ রানের জুটি গড়ে চাপ কাটিয়ে দলকে খেলায় ফেরান কুশল মেন্ডিস। এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়ে গেলে ১৫২ রানে থেমে যায় শ্রীলংকা। দলের হয়ে ৩৮ বলে ৩ চার ও সমান ছক্কায় ৫৫ রান করেন মেন্ডিস। ২৪ বলে ২২ রান করেন উপল থারাঙ্গা। ভারতের হয়ে ২৭ রানে ৪ উইকেট নেন শারদুল ঠাকুর।


ঢাকা, সোমবার, মার্চ ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন