সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৩ ডিসেম্বর ২০১৮

বান্ধবী রুদ্রিগেজকে নিয়ে বরফের দেশে রোনালদো

মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮

main-qimg-4c948a9ec8ef4a52d7c996330a21a7cc_2.jpg
বিডিলাইভ ডেস্ক :

রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো মৌসুমের শেষ সময়ে এসে নিজের মতো করে অনেকটা মুক্ত বিহঙ্গের মতো কাটাতে চান। কিন্তু ব্যস্ততার জন্য সব সময় তো তা চাইলেই সম্ভব হয় না।

তার দারুণ ফর্মে ভর করে স্প্যানিশ লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ছন্দে রয়েছে রিয়াল। ক্লাবের হয়ে এমন দুর্দান্ত সময় কাটানোর ফাঁকে এবার বান্ধবীকে নিয়ে বরফের পর্বতে অবসর সময় কাটাতে গেছেন রোনালদো।

সপ্তাহের মাঝের সময়টাতে কিছুটা বিশ্রাম ছিল রিয়াল মাদ্রিদ। আজ মঙ্গলবার বিকেল পর্যন্ত অনুশীলনে নামেননি তারা। আর দলের এমন অল্প বিরতির ফাঁকে বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে ঘুরতে বেরিয়েছেন রোনালদো। বরফের পাহাড়ে বান্ধবীকে নিয়ে একটি দিন কাটিয়েছেন ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজেদের বেড়াতে যাওয়ার এমন ছবি পোস্ট করেছেন রোনালদোর বান্ধাবী জর্জিনা রদ্রিগেজ। হেলিকপ্টার থেকে বিশেষ পোষাক পড়ে পর্বতের উপরে নেমে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে তাদের।

চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনার সঙ্গে লা লিগা শিরোপার দৌঁড়ে এবার পিছিয়ে পড়েছে তারা। তবে মর্যাদার চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেইন্ট জার্মেইকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে পা রাখেছে লস ব্লাঙ্কোসরা।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন