সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

বিশ্বকাপের আগেই রিয়ালে যাবেন নেইমার!

বুধবার, মার্চ ১৪, ২০১৮

04717b4fd5f08d48810246666cc7a732-59f2c73292ee6.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসার পর নেইমারের ভবিষ্যৎ নিয়ে চলছে নানা গুঞ্জন। এও আলোচনায় ছিলো যে যেকোন সময় রিয়াল ক্লাবে নাম লেখাতে পারেন এই তারকা। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে রিয়ালে যোগ দেবার ইঙ্গিত দেন নেইমার।

২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিস ক্লাবে যোগ দেন নেইমার। সময়টাও বেশিদিন হয়নি। কিন্তু কে জানতো এতা তাড়াতাড়িই পিএসজি ছাড়তে মরিয়া হয়ে উঠবেন তিনি।

পিএসজিতে আসার পরেই নেইমার বুজতে পেরেছেন যে, বিশ্ব সেরাদের মধ্যে কেউ হতে হলে পিএসজি ছাড়তে হবে। সেরা হবার জন্য প্যারিস উপযুক্ত জায়গা নয়। তাই এই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন এই তারকা। আর নিজেকে প্রমাণ করার সঠিক জায়গা হিসেবে যে তিনি রিয়ালকে বাঁছাই করেছেন সেটা প্রায় নিশ্চিত।

স্প্যানিশ এক পত্রিকার সূত্র মতে, নেইমার তার বাবাকে ইতিমধ্যেই জানিয়েছেন যে, আগামী বিশ্বকাপের আগেই রিয়াল মাদ্রিদে তার যাওয়ার বিষয়টা নিশ্চিত করতে।

তাছাড়া আরও একটি স্প্যানিশ বিখ্যাত পত্রিকা প্রকাশ করেছে, স্পেনে নাম লেখাতে পুরোপুরি তৈরি হয়ে গেছেন নেইমার। তাছাড়া বার্সার প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেই যোগ দিতে যাচ্ছেন তিনি।

এছাড়া আরো জানা যায়, ইতিমধ্যে নেইমারের বাবা রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগাযোগও করেছেন। ৪০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজি থেকে নেইমারের রিয়ালে আসার বিষয়টিও চূড়ান্ত করে নিচ্ছেন তিনি।


ঢাকা, বুধবার, মার্চ ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৩২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন