সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

কখনো ভয় পাইনি আর এখনো পাচ্ছি না: জাফর ইকবাল

বুধবার, মার্চ ১৪, ২০১৮

মুহম্মদ-জাফর-ইকবাল.jpg
বিডিলাইভ রিপোর্ট :

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষক ড. মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, আমি কখনও কোনো কিছুতে ভয় পাইনি এবং এখনও পাচ্ছি না। তিনি বলেন, আমি ভালো আছি।

ছুরিকাহত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে ১২ দিনের চিকিৎসা শেষে বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে কর্মস্থল শাবি ক্যাম্পাসে যাওয়ার সময় তিনি এসব কথা বলেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানে করে সিলেট যান অধ্যাপক জাফর ইকবাল।

সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমি সবাইকে জানাতে চাই, এই পৃথিবীটা অনেক সুন্দর। এই পৃথিবীকে সবার ভালোবাসতে হবে। তা হলেই পৃথিবীটা অনেক সুন্দর হবে।

সুস্থতার বিষয়ে তিনি বলেন, আমার সেলাই কাটা হয়েছে। আমার হাতে ও পিঠে এখনও স্টিচ লাগানো রয়েছে। সেগুলোর জন্য আবার আমাকে হাসপাতালে যেতে হবে। আমি এখন সুস্থ আছি।

জাফর ইকবাল মানসিক অবস্থার কথা জানিয়ে বলেন, আমি ভালো আছি। আমি এসব বিষয়ে কোনোদিন ভয় পাইনি আর এখনও পাচ্ছি না। যে মঞ্চে আমার ওপর হামলা হয়েছিল আজ আবার সেখানেই আমার শিক্ষার্থীদের সঙ্গে দেখা করব।

গত ৩ মার্চ বিকালে শাবি ক্যাম্পাসের মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে শিক্ষার্থী ও পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালকে ছুরিকাঘাত করে ফয়জুল হাসান ফজলু নামের এক তরুণ।


ঢাকা, বুধবার, মার্চ ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন