সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

চাঁপাইনবাবগঞ্জে বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত

বুধবার, মার্চ ১৪, ২০১৮

Director-Farha-khan_0.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ শহরে যুবকের ছুরিকাঘাতে সাথী খাতুন (১৩) এক স্কুলছাত্রী আহত হয়েছে।

আজ বুধবার সকাল পৌনে ১০টার শহরের হুজরাপুর জলযোগ মোড় এলাকায় দিকে এ ঘটনা ঘটে।

আহত সাথী চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবস্তি এলাকার আব্দুস সামাদের মেয়ে ও কামাল উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। প্রাথমিক চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মঞ্জুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ১০টার দিকে এক বান্ধবীর সঙ্গে স্কুলে যাচ্ছিল মেয়েটি। পথে হুজরাপুরে রেলবাগান এলাকার ফাকু উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (২৫) তাকে ছুরিকাঘাত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মেয়েটির পরিবারের সঙ্গে মনিরুলের বিরোধ ছিল। এর জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে থাকতে পারে।

পুলিশ এ ঘটনায় মনিরুলের স্ত্রী রুবীনা (২২), বোন শাহীন আরা (৪০) ও জাহানারাকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, ২০১৩ সালে চায়ের দোকানে বসার নিয়ে বিরোধে সাথীর ভাই আলী হাসানকে কুপিয়ে গুরুতর আহত করে মনিরুল। সে মামলা বিচারাধীন রয়েছে। এই শত্রুতার জেরে আক্রমণের ঘটনা ঘটতে পারে।

তবে এলাকাবাসী এটাও বলছেন, স্কুল ছাত্রী দুজনের গলা ও কানে স্বর্ণালংকার ছিল। এসব কেড়ে নেবার জন্যও সাথী ও তার সহপাঠীর উপর আক্রমণ করতে পারে ছিনতাইয়ে জড়িত মাদকাসক্ত মনিরুল। এসব অপরাধে সে একাধিকবার কারাগারে গেছে।

এ ঘটনায় বস্তি এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মনিরুলের শাস্তি দাবী করেন এলাকাবাসী। সেই সাথে তারা বস্তিতে মাদক বিক্রি বন্ধের দাবী তোলেন।


ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম রেল বাগান বস্তি পরিদর্শন করেন। অভিযুক্ত মনিরুলকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি।


ঢাকা, বুধবার, মার্চ ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন