সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

কেন সুসম্পর্ক থাকতে মুখ খুলল না হাসিন? প্রশ্ন কপিলের

বৃহস্পতিবার, মার্চ ১৫, ২০১৮

image-27847-1521090339.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ভারতীয় পেসার মোহাম্মদ সামির বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ তুলেছেন তার স্ত্রী হাসিন জাহান। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে এবার সামির পাশে দাঁড়ালেন কপিল দেব। তিনি সরাসরি বলেই ফেললেন- এ অভিযোগ বিশ্বাসযোগ্য নয়।

উল্টো হাসিনকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন  কপিল দেব। তিনি বললেন-ও সামির বিরুদ্ধে যে অভিযোগ তুলেছে তা বিশ্বাস করার মতো নয়। তার ম্যাচ ফিক্সিং সম্পর্কে জানলে সে তা আগে জানাল না কেন? কেন সুসম্পর্ক থাকতে মুখ খুলল না? কেন নীরব ছিল?

এরই মধ্যে সামির বিরুদ্ধে স্ত্রীর তোলা ফিক্সিংয়ের অভিযোগ তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। তদন্তে নেমেও পড়েছে তদন্তকারী দল। কপিল বলছেন, স্বাধীনভাবে ওই দলকে তদন্ত কাজ চালিয়ে যেতে দেয়া হোক। যদি প্রমাণ মেলে তা হবে লজ্জাকর। যা একেবারে অগ্রহণযোগ্য।

সর্বোপরি সামির পক্ষেই সাফাই গাইলেন কপিল, সে পরিশ্রমী ক্রিকেটার। এটা ঠিক, ব্যক্তিগত সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে ও। তবে প্রমাণ না পাওয়া পর্যন্ত তার স্ত্রী যে অভিযোগ করেছে তা কদর্য ও বিরক্তিকর।

বেশ কিছুদিন ধরে সামির বিপক্ষে একের পর এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করছেন হাসিন। একাধিক নারীর সঙ্গে এ পেসারের পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন তিনি। তাকে হত্যাচেষ্টা চালানো হয় বলেও জানান এ মডেলকন্যা।

তবে বরাবরই স্ত্রীর তোলা সব অভিযোগ অস্বীকার করে আসছেন সামি। তার দাবি, হাসিন মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছে।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন