সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

'ভবিষ্যতে আমি সতর্ক থাকব'

শনিবার, মার্চ ১৭, ২০১৮

received_359231801180599.jpeg
বিডিলাইভ রিপোর্ট :

ইনজুরির কারণে দুইটি টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচে জাতীয় দলের বাইরে থাকার পর শুক্রবারের ম্যাচের মাধ্যমে ক্রিকেটে ফিরেছেন টেস্ট ও টি-টোয়েন্টিতে টাইগার দলপতি সাকিব আল হাসান।

সাকিবের নেতৃত্বে শুক্রবার দল জয় পেয়েছে। নিদাহাস ট্রফির এই ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কাকে দুই উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ।

এদিন ম্যাচের শেষ ওভারে সৃষ্টি হয় নো বল বিতর্কের। এ সময় আম্পায়ারদের সঙ্গে বাংলাদেশ দলের খেলোয়াড়দের কথা কাটাকাটি হয়। সাকিব আল হাসান তখন ডাগআউটে বসেছিলেন। তৃতীয় আম্পায়ারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তাছাড়া শ্রীলঙ্কা দলের খেলোয়াড়দের সঙ্গেও বাংলাদেশ দলের খেলোয়াড়দের কথা কাটাকাটি হয়।

এদিন ম্যাচ শেষে দেয়া সাক্ষাৎকারে সাকিব আল হাসান বলেন, মাঠে যাই ঘটুক না কেন মাঠের বাইরে তারা সবাই বন্ধু। আর ভবিষ্যতে তিনি আরও সতর্ক থাকবেন।  

সাকিব বলেন, টি-টোয়েন্টি ম্যাচে আপনি এর চেয়ে আর আশা করতে পারেন না। অনেক রোমাঞ্চ, আবেগ। শ্রীলঙ্কা দলকে কৃতজ্ঞতা। শুরুতে পাঁচটি উইকেট হারিয়েও পরে কুসল ও থিসারার ব্যাটে তারা ভালো স্কোর করেছে। শেষ দিকে আমরা স্নায়ু ধরে রেখেছিলাম। আমি জানি ব্যাটিংয়ে আমি শতভাগ দিতে পারিনি।

তিনি বলেন, মাঠে সবসময় আমাদের হেলদি কম্পিটিশন থাকে। কিন্তু বাইরে আমরা বন্ধু। দলের নেতা হিসাবে আমাকে সতর্ক হতে হবে। ভবিষ্যতে আমি সতর্ক থাকব।


ঢাকা, শনিবার, মার্চ ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৫১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন