সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

পেরেরার দৃষ্টিতে ‘নো’ নয়!

শনিবার, মার্চ ১৭, ২০১৮

Kushal-Perera.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সাকিব ম্যাচ বর্জন করতে চেয়েছিলেন। সেটা হলে ম্যাচ জিতে যেত শ্রীলঙ্কা। আর শাস্তির মুখেও পড়তে হতো বাংলাদেশকে। তবে এক পর্যায়ে মাথা ঠাণ্ডা হয়েছে সবাই। তবে দোষটা যে আম্পায়ারের, সেটা তো পরিষ্কারই।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন সাকিব আল হাসান ও কুশল পেরেরা। তবে তার আগে জানিয়ে দেওয়া হয় মাঠের ওই ঘটনা নিয়ে কথা হবে না। এটা নিয়ে চুপ থাকাই ভালো। কিন্তু তারপরেও ঘুরে ফিরে নো বল নিয়ে প্রশ্ন।

কুশল পেরেরার মতে ওটা নো বল ছিল না। আম্পায়ার যেটা সিদ্ধান্ত নিয়েছেন সেটাকেই সঠিক মনে করছেন তিনি। তবে সাকিবের কথা হলো, ওটাকে যখন নো বল ডাকাই হলো, আবার তুলে নেওয়া হলো কেন? এটা কেমন কথা?

সাকিব বলেন,‘লেগ আম্পায়ার ওটা নো বল ডেকেছিলেন। এরপর তারা আলোচনা করে ওটাকে  আবার বাতিল করেছেন। আমার কাছে মনে হয়নি এটা সঠিক সিদ্ধান্ত। আমি জানি না, প্রথমটা বাউন্সার কল ছিল কিনা। তবে দ্বিতীয়টা নো ডেকেছিলেন। আসলে এটাই হয়েছে।’

নো বল ডেকে আবার তা বাতিল করা দৃষ্টিকটূ ব্যাপার। আর এটা এমন সময়ে যেখানে একটা বলের ও এক রানের অনেক মূল্য। ম্যাচের ফল পাল্টে দিতে পারে। এই অবস্থায় শিশু সুলভ আম্পায়ারিং কেন? সাকিব এ ব্যাপারে কথা বলতে চাননি।


ঢাকা, শনিবার, মার্চ ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬১৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন