সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

একদিনে কত আয় করল অজয়ের 'রেইড'?

রবিবার, মার্চ ১৮, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে অজয় দেবগন ও ইলিয়ানা ডি'ক্রুজ অভিনীত অ্যাকশন থ্রিলার 'রেইড'। প্রথম দিনেই ১০ কোটি রুপি কামিয়েছে ছবিটি।

গত শুক্রবার মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত সিনেমা রেইড। এ বছর এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে তৃতীয় সর্বোচ্চ আয় করেছে রেইড।

একজন সৎ আয়কর কর্মকর্তার গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। এতে সেই কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন অজয়। বক্স অফিস বিশ্লেষক তরুণ আদর্শ জানিয়েছেন, প্রথমদিনে অজয়ের রেইড আয় করেছে ১০.০৪ কোটি রুপি।

সামাজিক যোগোযোগ মাধ্যমে তিনি লিখেছেন, 'সকালে শুরুটা বেশ সাধারণই ছিল। হঠাৎ করেই দৌঁড়াতে শুরু করে 'রেইড'। বিকেল আর রাতের শোগুলো দারুণ ছিল। একটি সোজাসাপ্টা ও বাস্তবধর্মী ছবির জন্য ডাবল ডিজিট আয়, যা তা ব্যাপার না। আশা করা হচ্ছে সামনে ছবিটি আরো ভালো ব্যবসা করবে।'

এ বছর প্রথমদিনে সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় শীর্ষে রয়েছে পদ্মাবত (১৯ কোটি রুপি)। এরপর রয়েছে অক্ষয় কুমারের প্যাডম্যান (১০.২৬ কোটি রুপি)। তৃতীয় স্থানে রেইড। চতুর্থ স্থানে রয়েছে সোনু কে টিটু কি সুইটি (৬.৪২ কোটি রুপি)। এছাড়া তালিকায় পঞ্চম স্থানে রয়েছে আনুশকা শর্মার পরী (৪.৩৬ কোটি রুপি)।

বক্স অফিসে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে চলেছেন অজয়। এর আগে তার সর্বশেষ দুই সিনেমা বাদশাহো ও গোলমাল এগেইন বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। বাদশাহো মাঝারি হিট তকমা পেলেও ২০০ কোটি রুপি আয় করে নেয় গোলমাল এগেইন।


ঢাকা, রবিবার, মার্চ ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৫২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন