সর্বশেষ
বৃহঃস্পতিবার ৬ই বৈশাখ ১৪২৫ | ১৯ এপ্রিল ২০১৮

বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচ সরাসরি রিংআইডিতে

রবিবার, মার্চ ১৮, ২০১৮

7_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

নানা রকম ব্যস্ততার মাঝে টিভি সেটের সামনে বসে খেলা দেখার 'সময়' কোথায়। তবে অনেক ব্যস্ততার মাঝেও হাতে থাকে স্মার্ট ফোনটি। টিভি সেটের সামনে বসে খেলা দেখার সময় না হলেও স্মার্ট ফোনে বা ল্যাপটপে 'রিংআইডি' ব্যবহার করে দেখতে পারেন যেকোনো খেলা।

নিদাহাস ট্রফির বাংলাদেশ-ভারতের আজকের ফাইনাল ম্যাচটি সরাসরি উপভোগ করতে পারেন 'রিংআইডিতে'। ইন্টারনেট স্পিড কম থাকলেও এটা নিরবিচ্ছিন্নভাবে ব্যবহার করা যাবে।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচটি। রিংআইডির চ্যানেল অপশনে গিয়ে উপভোগ করতে পারেন ম্যাচটি।

আজকের খেলা
বাংলাদেশ-ভারত
সরাসরি সন্ধ্যা সাড়ে ৭টা

রিংআইডি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন: https://www.ringid.com/download.html

স্মার্ট ফোনটি ছাড়া জীবনকে এখন আর ভাবা যায় না। অনেক সময় দেখা যায় খেলার গুরুত্বপূর্ণ মুহূর্তটা কাটাতে হয় রাস্তার জ্যামে বসে। তখন রাগ চরমে উঠলেও করার থাকে না কিছু। তবে স্মার্ট ফোনে 'রিংআইডি' থাকলে এরকম দুশ্চিন্তার কোনো কারণই থাকছে না।

শুধু স্মার্ট ফোনের জন্যই নয়, রিংআইডির রয়েছে ডেক্সটপ ভার্সনও। অ্যাপটির চ্যানেল অপশনে গিয়ে দেখতে পারেন ক্রিকেট, ফুটবলের সব খেলা। রিংআইডিতে সিক্রেট চ্যাট, ফ্রি কল, মেসেজ, কনটেন্ট শেয়ার, পরিকল্পিত চ্যাট থিম, মাল্টিমিডিয়া শেয়ারিংয়ের সব সুবিধাই রয়েছে। যার জন্য পৃথক অ্যাপের আর কোন প্রয়োজন নেই। চাইলেই 'রিংআইডিতে' দেখতে পারেন সিনেমা, হাসির নাটক, কৌতুকসহ আরও অনেক কিছু।


ঢাকা, রবিবার, মার্চ ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৭০ বার পড়া হয়েছে