সর্বশেষ
শুক্রবার ৫ই শ্রাবণ ১৪২৫ | ২০ জুলাই ২০১৮

শামি-হাসিন ইস্যুতে যা বললেন সৌরভ

রবিবার, মার্চ ১৮, ২০১৮

us-20180312155910-20180313102702.jpg
বিডিলাইভ ডেস্ক :

মোহম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানকে নিয়ে ভারতের ক্রীড়াঙ্গনসহ দেশটির সর্বত্র আলোচনা-সমালোচনা কম হচ্ছে না। সেই পালে এবার হাওয়া লাগালেন সৌরভ গাঙ্গুলি। তবে তিনি ক্রিকেটার শামির পক্ষই নিয়েছেন।

গত শুক্রবার মুম্বাইয়ে আইপিএল’র গর্ভনিং কাউন্সিলের বৈঠক ছিল। সেখানেই সৌরভ সরাসরি শামির হয়ে কথা বলেন। এই ইস্যুতে বোর্ডের কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরীও শামিকে সমর্থন করেছেন বলে জানা গেছে।

হাসিন জাহান একের পর এক অভিযোগের বোমা ফাটিয়েছেন। এরপরেই কেন্দ্রীয় চুক্তি থেকে শামিকে বাইরে রাখে বোর্ড। এই বিষয় নিয়েই নাকি আইপিএলের গর্ভনিং কাউন্সিলের বৈঠকে অসন্তোষ প্রকাশ করেছেন সৌরভ। সেই প্রতিবেদনের বক্তব্য এমনটাই। অভিযোগের পরিপ্রেক্ষিতে যেভাবে শামিকে বোর্ডের চুক্তিবদ্ধ তালিকা থেকে বাদ দেয়া হয়েছে, তা সৌরভের কাছে ভালো লাগেনি।

বোর্ড কর্তাদের সূত্রকে উদ্ধৃত করে দাবি করা হয়েছে যে, সৌরভের মতে শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে শামিকে চুক্তি থেকে বাদ দেয়া উচিত হয়নি। বোর্ডের দুর্নীতিদমন শাখার রিপোর্ট পাওয়ার পরেই সিদ্ধান্তে আসা উচিত ছিল বলেই নাকি মতামত প্রকাশ করেছেন সৌরভ।

বৈঠকে নাকি সৌরভকে শামি ইস্যুতে আগাগোড়া সমর্থন করেছেন অনিরুদ্ধ চৌধুরি। তখন নভজোৎ সিং সিধুর প্রসঙ্গও উঠে আসে। সূত্রের খবর, কোষাধ্যক্ষ অনিরুদ্ধ বলেছেন, সিধুর বিরুদ্ধে যখন অভিযোগ উঠেছিল, তখন কী তাকে দলের বাইরে রাখা হয়েছিল?

যদিও সৌরভ পরে সংবাদিকদের জানান, ‘‘ওদের ব্যক্তিগত ব্যাপার নিয়ে আমার জানা নেই। এটা পুরোপুরি ব্যক্তিগত বিষয়। মনে হয় না, এই বিষয়ে আমার মন্তব্য করা ঠিক হবে।’’


ঢাকা, রবিবার, মার্চ ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১২৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন