সর্বশেষ
শুক্রবার ৫ই শ্রাবণ ১৪২৫ | ২০ জুলাই ২০১৮

জয়ের পর মোস্তাফিজকে নিয়ে যা বললেন রোহিত শর্মা

সোমবার, মার্চ ১৯, ২০১৮

pori-moni-daily-sun.jpg
বিডিলাইভ ডেস্ক :

কলম্বোর প্রেমাদাসা নিদাহাস ট্রফির ফাইনালে জিতে প্রথমবারের মতো কোন টুর্নামেন্টের শিরোপা জেতার স্বাদ ছিল বাংলাদেশের। কিন্তু না তা আর হয়নি। নখ কামড় উত্তেজনা ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৪ উইকেটে জিতে নিয়েছে ভারত।

শেষ তিন ওভারে ভারতের প্রয়োজন ছিল ৩৫ রান। ১৮তম ওভারে মাত্র ১ রান দিয়ে এক উইকেট নিলেন মুস্তাফিজ। দুই ওভারে ভারতের প্রয়োজন ৩৪ রান। শিরোপার স্বপ্ন দেখা শুরু করলো বাংলাদেশ। কিন্তু রুবেলের ১৯তম ওভারের ফিকে হয়ে যা সেই স্বপ্ন। ওই ওভারে ২২ রান দিলেন রুবেল।

এদিন ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে ভারত দলের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, ‘আমরা টুর্নামেন্টটিতে দুর্দান্ত খেলেছি এবং শেষ পর্যন্ত জয়ের মুখ দেখেছি। কিন্তু আজকের ম্যাচটিতে জয়টা মোটেও সহজ ছিল না। বিশেষ করে মোস্তাফিজের বলগুলো খেলা কষ্টকর ছিল।’

এসময় সতীর্থদের প্রশংসা করে তিনি বলেন, ‘সবার চেষ্টায় আমরা এতদূর এসেছি। এমনকি আমাদের সার্পোট দেয়ার জন্য কোচিং স্টাফদেরও ধন্যবাদ।’

অন্যদিকে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ১৮ ও ১৯তম ওভারে আমরা আমাদের সেরা বোলারকে কাজে লাগালে হয়তো জেতা সম্ভব হতো। যদিও রুবেল তার লেন্থ ঠিক রেখেই বোলিং করেছে কিন্তু দিনেশ কার্তিক দলের প্রয়োজনে ম্যাচ জেতাতে হিট করেছে।

তবে সর্বোপরি সাকিবের দাবি, গুরুত্বপূর্ণ ম্যাচটিতে দলের সবাই শতভাগ বিলিয়ে দিয়েছে।


ঢাকা, সোমবার, মার্চ ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৯২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন