সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

গাবতলীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

মঙ্গলবার, মার্চ ২০, ২০১৮

rab-20180111113025.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর দারুসসালাম থানার গাবতলীর বাসস্ট্যান্ডের পূর্বপাশে বেরিবাঁধ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বাদশাহ মিয়া (৩০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় হানিফ (৪২) নামের একজনও আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। র‌্যাব নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ সময়ে তাদের কাছ থেকে একটি পিস্তল, তিনটি চাপাতি একটি রামদা উদ্ধার করা হয়।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছেন, গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার সময়ে দারুসসালাম থানার গাবতলীর বাসস্ট্যান্ডের পূর্বপাশে বেরিবাঁধ এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয় কয়েজন ডাকাত সদস্যরা। এ সময়ে তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বাদশাহ ও হানিফ নামের দুইজন আহত হয়। পরে র‌্যাবের উপপরিদর্শক শহিদ তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাদশাহকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হানিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব কটি পিস্তল, তিনটি চাপাতি একটি রামদা উদ্ধার করেছে।

নিহত বাদশাহ মিয়ার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলায় এবং আহত হানিফের বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানায়।  

এ ব্যাপারে জানতে চাইলে র‌্যাব-১০ অধিনায়ক মো. শাহাবুদ্দিন খান বলেন, এরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। বিভিন্ন সময়ে তারা মাছ বহনকারী গাড়ি, ডিমের গাড়িসহ যে কোন গাড়ি গুলি করে ছিনিয়ে নেয়।  গতকাল গভীর রাতে একটি সংবাদ পেয়ে আমরা অপারেশন করি। এতে দুইজন গুলিবিদ্ধ হয়। তাদের মধ্যে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন