সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

রণবীরের থেকে যে দায়িত্ব ছিনিয়ে নিলেন আমির

মঙ্গলবার, মার্চ ২০, ২০১৮

bangladesh_647_071615115348_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাত্র ৩২ বছরে ভেঙে দিয়েছেন খানদের সব রেকর্ড। এত অল্প বয়সে তার সিনেমা ২০০ কোটির ক্লাবে পৌঁছে গেছে। শাহরুখ, সালমান কিংবা আমির কিংবা অক্ষয়ের একাধিক সিনেমা ২০০ কোটির ক্লাবে থাকলেও, তারা কেউই এত কম বয়সে ওই নির্দিষ্ট অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি।

আর সেই কারণেই বলিউডের খানদের পিছনে ফেলে ‘পদ্মাবত’ দিয়ে এক নতুন রেকর্ড তৈরি করে ফেলেছেন রণবীর সিং। কিন্তু তাকে গোল দিয়ে বেরিয়ে গেলেন ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত আমির খান।

কারণ চীনের স্মার্টফোন সংস্থা ভিভোর এতদিন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন রণবীর সিং। তবে তার এই সম্মান ও দায়িত্বটি আমিরের জন্যই হাতছাড়া হয়ে গেল।

গতকাল সোমবার ভিভোর পক্ষ থেকে ঘোষণা করা হয়, এখন থেকে তাদের ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আমির খান। এই সংস্থার হয়ে খুব শীঘ্রই মার্কেটিংয়ের প্রচার করতে দেখা যাবে আমিরকে। এছাড়া বিজ্ঞাপনও করার কথা রয়েছে এই অভিনেতার।

ভিভোর সঙ্গে যোগ হতে পেরে আমিরও খুশি। তার কথায়, স্মার্টফোনের দুনিয়ায় নতুন তথ্যপ্রযুক্তি আনার ক্ষেত্রে ভিভোর জুরি মেলা ভার। সেই ব্র্যান্ডের দূত হতে পেরে আমি খুশি।

প্রসঙ্গত, চিনের বাজারে আমিরের ছবি ‘দঙ্গল’, সিক্রেট সুপারস্টার বিশাল সাফল্য পেয়েছে। সেজন্যেই স্মার্টফোন সংস্থা ভিভোর এই পরিবর্তনের সিদ্ধান্ত। আমিরের সঙ্গে নয়া এই গাঁটছড়া বাঁধতে পেরে খুশি ভিভো ইন্ডিয়াও।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২১৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন