সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

পল্লবীতে সেপটিক ট্যাংকে বিস্ফোরণে শিশু নিহত

বুধবার, মার্চ ২৮, ২০১৮

3.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর পল্লবীতে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বিস্ফোরণে ৫ জন দগ্ধ হয়েছে। দগ্ধের মধ্যে তিন বছরের শিশু রুহি মারা গেছে।  

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রুহি।

এর আগে, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পল্লবীর ডি ব্লকের ১৯ নম্বর রোডের একটি বাড়িতে সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ভবনের মালিক ইয়াকুব আলী (৭০), তার স্ত্রী হাসিন আরা খানম (৬০), তাদের আত্মীয় ইয়াসমিন আক্তার (৩৫) এবং ইয়াসমিনের তিন বছরের মেয়ে রুহি এবং ওই বাড়ির কেয়ারটেকার হাসান (৩২) দগ্ধ হয়।

পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

মিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ আহাদুজ্জামান জানান, ট্যাংক পরিষ্কার করার আগে গ্যাস জমেছে কি না পরীক্ষা করতে কাগজের টুকরোতে আগুন ধরিয়ে ট্যাংকের ভেতরে ফেললে সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে। এসময় সেখানে থাকা পাঁচজন দগ্ধ হন।

পুলিশ জানায়, ওই বাড়ির নিচতলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য সকালে ঢাকনা খোলেন হাসান। এসময় সে বাড়ির সদস্যরাও সেখানে ছিলেন।


ঢাকা, বুধবার, মার্চ ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন