সর্বশেষ
বুধবার ১৩ই চৈত্র ১৪২৫ | ২৭ মার্চ ২০১৯

লড়াইয়ে কার জয় হবে, পরীমনি না মাহি

মঙ্গলবার, এপ্রিল ৩, ২০১৮

alomgir-1.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাস্তবে না হলেও পর্দায় মুখোমুখি হচ্ছেন পরীমনি ও মাহিয়া মাহি। আসছে শুক্রবার পীরিমনি অভিনীত ছবি ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে। কিন্তু হঠাৎ করেই জানা গেল এ দিন মাহি ও বাপ্পি অভিনীত চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দেয়া হবে।

পরীমনির স্বপ্নে ভাগ বসাতে যাচ্ছেন মাহির ছবি। যেখানে খালি মাঠে লড়াই করার কথা ছিল সেখানে জুটে গেল প্রতিযোগি।    

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির পরিচালক শাহনেওয়াজ শানু বলেন, আগামী ৬ এপ্রিল ছবিটি মুক্তি দেয়া হবে। গত ২ এপ্রিল আমাদের ছবিটি সেন্সর বোর্ড় বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। তাই প্রযোজকসহ আমরা সিদ্ধান্ত নিয়েছি ৬ এপ্রিল ছবিটি মুক্তি দেয়ার। যদিও নিজেদের প্রস্তুতিও কম।

সংবাদমাধ্যমকে তিনি আরো বলেন, ‘ছবি যদি ভালো হয়, দুটোই চলবে। এ নিয়ে আমরা দুশ্চিন্তায় নেই। তবে এটা ঠিক আমাদের প্রস্তুতি একেবারেই কম, সময়ও নেই। সামনে ভালো তারিখগুলো অন্য ছবির দখলে। ঈদেও মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না। তাই ৭০ থেকে ৮০টি হলে ছবিটি মুক্তি দেয়ার চিন্তা করেছি। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

অপর দিকে ‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর একই দিনে (৬ এপ্রিল) পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৮৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন