সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই ভাদ্র ১৪২৬ | ২২ আগস্ট ২০১৯

সুইডেনে ‘অন্তর জ্বালা’ মুক্তি পাচ্ছে

মঙ্গলবার, এপ্রিল ১০, ২০১৮

c77dba70a6c6e14cb9870095e28a52c5_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশের ১১২টি সিনেমা হলে গত ১৫ ডিসেম্বর মুক্তি পেয়েছিল মালেক আফসারী পরিচালিত ছবি ‘অন্তর জ্বালা’। মুক্তির পর জায়েদ খান ও পরীমনি অভিনীত এই ছবিটি ব্যাপক সাফল্য পেয়ে আলোচনায় আসে।

এবার সেই ‘অন্তর জ্বালা’ মুক্তি পাচ্ছে সুদূর সুইডেনে। দেশটির রাজধানী স্টকহোমের ‘হালুমদা ফলকেট হাউজ’-এ পহেলা বৈশাখ উপলক্ষে প্রদর্শিত হবে ছবিটি। ‘অন্তর জ্বালা’ ছবির নায়ক ও প্রযোজক জায়েদ খান খবরটি নিশ্চিত করেন।

তিনি বলেন, সুইডেনে ‘আমরা কজনা’ নামে একটি বাংলাদেশের সংগঠন সেখানে ছবিটি প্রদর্শনের ব্যবস্থা করেছে।

জায়েদ খান আরো বলেন, পহেলা বৈশাখের দিন সেখানে পান্তা ইলিশের আয়োজন থাকবে। প্রবাসী বাঙালিরা নানা আয়োজনে বর্ষবরণ করবেন। আর বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে ‘অন্তর জ্বালা’র প্রদর্শনী।

শুধু বৈশাখের দিন নয়, সঙ্গে আরো কয়েকদিন ছবিটি সেখানে প্রদর্শিত হবে উল্লেখ করে তিনি বলেন, আমার অভিনীত এই প্রথম কোনো ছবি সুইডেনে মুক্তি পেতে যাচ্ছে, নিঃসন্দেহে খবরটি ভীষণ আনন্দের। আগামীতে আমেরিকা, সিডনী ও ইতালিতেও ‘অন্তর জ্বালা’ মুক্তি পাবে।

বাংলাদেশে মুক্তির সময় ‘অন্তর জ্বালা’ পরিবেশনা করেছিল প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। মান্নার এক অন্ধ ভক্তের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’।

জায়েদ খান ও পরীমনি ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, অমিত হাসান, মাহমুদুল ইসলাম মিঠু, রেহানা জলি, সাঙ্কো পাঞ্জা, চিকন আলী প্রমুখ।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন