সর্বশেষ
সোমবার ৩রা আষাঢ় ১৪২৬ | ১৭ জুন ২০১৯

সরকারি চাকরির কোটা তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী: ছাত্রলীগ

কোটা সংস্কারের দাবিতে আন্দোলন

বুধবার, এপ্রিল ১১, ২০১৮

9.JPG
বিডিলাইভ ডেস্ক :

সরকারি চাকরিতে কোনও ধরনের কোটা থাকবে না বলে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকালে গণভবনে এ দুই নেতা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তাদেরকে এই কথা জানান তিনি।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন এ তথ্য জানিয়ে স্ট্যাটাস দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইফুর রহমান সোহাগ লেখেন, ''বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যা বলেন তা করেন।
বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধান মন্ত্রীর সাথে সাক্ষাৎ করি। তিনি বলেন, 'সরকারি চাকরিতে কোন কোটা পদ্ধতি থাকবেনা'। মাননীয় প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায়। অশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি।''

ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসাইনও একই স্ট্যাটাস দিয়েছেন। মুহূর্তের মধ্যে এ দুই নেতার পোস্ট ভাইরাল হয়ে যায়। অনেকে তাদের স্ট্যাটাস শেয়ার করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

কোটা সংস্কারের দাবিতে সমর্থন দিয়েছেন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও বুধবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন স্থানে আন্দোলন করছেন।


ঢাকা, বুধবার, এপ্রিল ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৭৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন