সর্বশেষ
রবিবার ১০ই ভাদ্র ১৪২৬ | ২৫ আগস্ট ২০১৯

চলচ্চিত্রে খারাপ সময় শেষে সুদিন আসছে: আলমগীর

বৃহস্পতিবার, এপ্রিল ১২, ২০১৮

সহজেই-তৈরি-করে-নিতে-পারেন-মজাদার-চিকেন-পাস্তা-680x445_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৩ এপ্রিল। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর ঢাকা ক্লাবে ডিজিটাল প্ল্যাটফর্মে ছবিটির গান প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় আলমগীর বলেন, 'আমাদের চলচ্চিত্রে খারাপ সময় এসেছিলো। সেটা কিন্তু শেষের দিকে। আমি ভোরের সূর্য দেখতে পারছি। চলচ্চিত্রের সুদিন আসছে।'

তিনি আরও বলেন, 'বাস্তব থেকে গল্প তৈরি হয়। আর সেই গল্প থেকে তৈরি হয় চলচ্চিত্র। আমি চলচ্চিত্রের মানুষ ও এখানের গল্প নিয়েই ‘একটি সিনেমার গল্প’ বানিয়েছি। যেখানে দর্শক চলচ্চিত্রের সবগুলো বিভাগকে খুঁজে পাবেন। এতে সুন্দর গল্প, হাসি-কান্না, দুঃখ-বেদনা সবই আছে।'

দীর্ঘদিন পর ঢালিউডের ছবিতে অভিনয় করা ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘এমন একটি অনুষ্ঠানে এসে খুব ভালো লাগছে। কিছু চলচ্চিত্র থাকে যা মনের ভেতরে স্থান পায়। ‘একটি সিনেমার গল্প’ তেমনি একটি চলচ্চিত্র। ছবিটিতে তিনি চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীর বাস্তব জীবনের অনেক বিষয় দর্শকদের উপলব্ধি করাবেন।

‘একটি সিনেমার গল্প’র ডিজিটাল কনটেন্ট পার্টনার বাংলারঢোল আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক ফারুক, কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা, কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, চলচ্চিত্র অভিনেত্রী চম্পা, চিত্রনায়ক আরিফিন শুভ, গীতিকার কবির বকুল, সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর প্রমুখ।


ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন