সর্বশেষ
বুধবার ৩রা শ্রাবণ ১৪২৫ | ১৮ জুলাই ২০১৮

রাজবাড়ীতে 'বন্দুকযুদ্ধে' চরমপন্থি নিহত

মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮

নিখোঁজের-এক-মাস-পর-সাবেক-ইউপি-সদস্যের-লাশ-উদ্ধার.jpg
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর সদর উপজেলা জৌকুড়া ফেরী ঘাট এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সাইদুল নামে এক চরমপন্থি নিহত হয়েছে। সাইদুল পাবনা জেলা সদরের আটঘাটিয়া গ্রামের তেনু’র ছেলে।  
 
মঙ্গলবার ভোরে উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া ফেরী ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক জিয়ারুল ইসলাম ও পুলিশ কনস্টেবল পঙ্কজ মন্ডল। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি কামাল হোসেন ভূইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল চরমপন্থী সদস্য রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া ফেরী ঘাট এলাকায় অবস্থান করছে। খবর পেয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি যৌথ দল সেখানে অভিযান চালায়।

‘এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের একপর্যায়ে চরমপন্থিরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাইদুল নামে এক চরমপন্থিকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ এসময় ঘটনাস্থল থেকে কয়েকটি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।



ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন