সর্বশেষ
সোমবার ৮ই শ্রাবণ ১৪২৫ | ২৩ জুলাই ২০১৮

বরুণের দেখা পেতে কিশোরীর কাণ্ড!

মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮

chalbazz_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

সেলিব্রেটিদের ভক্তের শেষ নেই। যুগ যুগ ধরে ভক্ত-অনুরাগীদের ভালবাসা পেয়ে এসেছেন বিশ্বখ্যাত সব তারকারা। আবার কিছু কিছু ভক্তদের পাগলামির কথা শুনলে তো অবাক হতে হয়। এমনই অবাক করা কাণ্ড ঘটান ভক্তরা, যা তারকাদের ধারনার বাইরে।

সম্প্রতি, বলিউড তারকা বরুণ ধাওয়নের সঙ্গে এমনই একটি ঘটনা ঘটে গেল। কথা নেই, বার্তা নেই, হঠাৎ করে এই অভিনেতার বাড়ির সামনে প্রায় ঘাঁটি গেড়ে বসেছে এক কিশোরী।

জানা গেছে, সুরাত থেকে ট্রেনে চেপে সে মুম্বাই এসে সোজা চলে যায় অভিনেতার অ্যাপার্টমেন্টে। নিরাপত্তারক্ষীরা তাকে ভেতরে প্রবেশ করতে না দিয়ে বাড়ি ফিরে যেতে বলে। কিন্তু কিশোরীর দাবি, তার একটা বার্তা অভিনেতা বরুণের কাছে পৌঁছে দিতে হবে। এই পর্যন্ত সবই ঠিক থাকলেও গোলমাল বাঁধে অন্য জায়গায়।

যখন সে জানতে পারে, নিরাপত্তারক্ষীরা তার কথা বরুণকে জানায়নি। আর তখনি সে ঝামেলা জুড়ে দেয়। পুলিশ জানতে পারে, কিশোরীর বাড়ির লোক সুরাতে তার নামে নিখোঁজ ডায়েরি করেছে। কিশোরীকে উদ্ধার করে নিয়ে যেতে চাইলে, বরুণের সঙ্গে দেখা না করে সে নড়বে না বলে পরিষ্কার জানিয়ে দেয়।

অভিনেতার সঙ্গে দেখা করার জন্য পাক্কা দু-দিন অভিনেতার বাড়ির সামনে বসেছিল ওই কিশোরী। অগত্যা খবর পৌঁছায় বরুণের কাছে।

মুম্বাই পুলিশ সূত্রে খবর, পরে অভিনেতা বরুণ ওই কিশোরীর সঙ্গে দেখা করে তাকে বোঝান, ওর এই বাড়ি থেকে পালিয়ে আসার জন্য কী ঘটেছে। তারপরই কিশোরী বাড়ি ফিরতে সম্মতি দেয়।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন