সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

দীর্ঘ ১০ বছর পর জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা-সালমান

মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮

chalbazz_4.jpg
বিডিলাইভ ডেস্ক :

হলিউডের পাট চুকিয়ে ভারতে ফিরছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। পাক্কা ২ বছর পর ফের বলিউডে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে। সালমান খানের বিপরীতে ভারত ছবিতে কাজ করতে চলেছেন তিনি। যদিও আগে থেকেই গুঞ্জন ছিল বলিউডে নতুন কোনো প্রকল্পে শিগগিরই দেখা যাবে এই নায়িকাকে।

কিন্তু তখন তা নিশ্চিত ছিল না। কিন্তু এখন বিষয়টা চূড়ান্ত। সালমানের ‘ভারত’ ছবির পরিচালক আলী আব্বাস জাফর জানিয়েছেন, এই ছবির মধ্য দিয়ে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা। এরই মধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে।

মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকো নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা নিয়মিত দেশে ফিরলেও বলিউডি ছবিতে কাজ করেননি দীর্ঘদিন। বলছিলেন, ভাল চিত্রনাট্য পাচ্ছেন না। অবশেষে সেই খরা কাটতে চলেছে। অপেক্ষায় থাকা অনুগামীরা আবার এ দেশের বড় পর্দায় দেখতে পাবেন তাকে।

জানা গেছে, ‘ভারত’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ১০ বছর পর জুটি বাঁধতে যাচ্ছেন সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া। এই দুই তারকাকে এর আগে একসঙ্গে দেখা গেছে ‘মুঝসে শাদি করোগে’ (২০০৪), ‘সালাম-এ-ইশক (২০০৭), ‘গড তুসি গ্রেট হো’ (২০০৮) ছবিতে। প্রিয়াঙ্কার ভারতীয় ভক্তরা মুখিয়ে ছিলেন বলিউডে তাঁর প্রত্যাবর্তনের জন্য। আর প্রিয়াঙ্কা হলিউড ও বলিউড মিলিয়ে নিজের এমন একটা উচ্চতা তৈরি করে ফেলেছেন, যেমন-তেমন কোনো ছবি দিয়ে দেশি ছবিতে ফিরতে চাননি তিনি। ভারতে প্রিয়াঙ্কাকে শেষ দেখা গেছে ২০১৬ সালের ‘জয় গঙ্গাজল’ ছবিতে। সেখানে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেন তিনি।

জুলাইতে ভারত-এর শ্যুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা। আপাতত তিনি তার দ্বিতীয় হলিউডি ছবি দ্য কিড লাইক জ্যাক নিয়ে ব্যস্ত। ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৮১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন