সর্বশেষ
শনিবার ৩রা ভাদ্র ১৪২৫ | ১৮ আগস্ট ২০১৮

সাকিবের প্রিয় নায়িকা ও গান...

বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

chalbazz_10.jpg
বিডিলাইভ ডেস্ক :

আইপিএল চলতি আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতাচ্ছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজেদের চতুর্থ ম্যাচে আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

প্রথম তিন ম্যাচে জয় পেয়ে একাদশতম আসরের পয়েন্ট টেবিলের ২য় স্থানে অবস্থান করছে তার দল। বর্তমান অরেঞ্জ আর্মির সঙ্গে চন্ডিগড়ের মোহালিতে অবস্থান করছেন সাকিব। সেখানে ভারতীয় জনপ্রিয় রেডিও রেডএফমের সঙ্গে কথা বলেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

প্রায় সাত মিনিটের ওই সাক্ষাতকারে মূলত মজার মজার প্রশ্নই করা হয়েছে ৩১ বছর বয়সী এই তারকাকে। রেডএফমের আরজে নন্দ কিশোর বৈরাগী বলিউড নিয়ে সাকিবকে বিভিন্ন প্রশ্ন করেন।

এ সময় ভারতীয় সিনেমার প্রিয় গান কোনটি? এমন প্রশ্নের জবাবে এই স্পিনিং অলরাউন্ডার বলেন, ‘দিল সামহাল জা জারা’ গানটি তার ভালো লাগে। ইমরান হাশমি ও জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত ‘মার্ডার টু’ সিনেমার এই গানটি গেয়েছেন দেশটির বর্তমান সময়ের সেরা গায়ক অরিজিত সিং।

সাক্ষাৎকারের প্রায় শেষদিকে আরেকটি প্রশ্ন করা হয়। প্রশ্নটি ছিল বলিউডে সাকিবের প্রিয় নায়িকা কে? আরজে নন্দ কিশোরের এবারের প্রশ্নটির সোজা সাপটা জবাব দিলেন বর্তমান সময়ের সেরা ক্রিকেটার।

রাখঢাখ না করে জানিয়ে দেন তার প্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ। এ সময় তার পাশে থাকা আরজে মজা করে বলেন, আমার যা পছন্দ তা আপনারও পছন্দ। আমাদের জন্যও কিছু ছেড়ে দিন। এমনিতেও অনেক কিছু পেয়েছেন আপনি।

চলতি বছরের আইপিএল নিলামে দুই কোটি রুপিতে (২ কোটি ৬২ লাখ টাকা) বাংলাদেশের এই তারকাকে দলে নিয়েছে দক্ষিণ ভারতের দলটি। গেলো ৭ বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতিয়েছেন এই অলরাউন্ডার। এবারের আসরে নতুন দল হায়দরাবাদের হয়ে তিন ম্যাচে ৫ উইকেট নিয়েছে। দুই ইনিংসে ব্যাট করতে নেমে করেছেন মোট ৩৭ রান।


ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৮৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন