সর্বশেষ
মঙ্গলবার ৮ই কার্তিক ১৪২৫ | ২৩ অক্টোবর ২০১৮

ওয়ার্নার এখন ‘নির্মাণশ্রমিক’!

শনিবার, এপ্রিল ২১, ২০১৮

6-16.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ওয়ার্নারের এখন থাকার কথা ছিল হায়দরাবাদে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক হয়ে আরেকটি আইপিএল খেলার কথা ছিল তার। কিন্তু বল বিকৃতির ঘটনায় অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের দেওয়া ১২ মাসের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন ওয়ার্নার। আইপিএল থেকেও তাঁকে বাদ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। হায়দরাবাদের কাছ থেকে ১২ কোটি রুপি বেতনও তাই হাতছাড়া হয়েছে। কিন্তু এতসব চিন্তা করছেন না ওয়ার্নার। নিজেকে ব্যস্ত রাখতে অন্য উপায় খুঁজে নিয়েছেন, হয়েছেন শখের নির্মাণশ্রমিক!

ব্যাটের বদলে হাতে ড্রিল তুলে নিয়েছেন ওয়ার্নার। আর হেলমেটের বদলে হাতায় নির্মাণশ্রমিকদের হ্যাট। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ওয়ার্নারের নতুন ‘চাকরি’র কথাটা জানিয়েছেন ক্যান্ডিস ওয়ার্নার।

ক্যান্ডিসের ভিডিওতে দেখা যাচ্ছে, সিডনির সমুদ্রতীরবর্তী একটি ম্যানশনে ড্রিল নিয়ে কাজ করছেন ওয়ার্নার। ওয়ার্নারও বুঝিয়ে দিয়েছেন, ক্রিকেটবিহীন সময়টা ভালোই কাটছে তাঁর।

নিজের নির্মাণাধীন বাড়ির পেছনেই এমন শ্রম দিচ্ছেন ওয়ার্নার। প্রায় ১ কোটি ডলারের বাড়িটা ওয়ার্নাররা বানাচ্ছেন লারলাইন উপসাগরমুখী একটি জমিতে। ২০১৫ সালে ৪০ লাখ অস্ট্রেলিয়ান ডলারে জমি কিনেছিলেন ওয়ার্নার। হঠাৎ পাওয়া অবসর সময়টা তাই স্বপ্নের বাড়ি বানাতে ব্যয় করছেন ওয়ার্নার। তাঁকে উৎসাহ দিতে পুরো পরিবারই অবশ্য হাজির হয়েছিল কাল।


ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন