সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

প্রেসিডেন্ট ট্রাম্পের গল্ফ খেলা উচিত: সাবেক স্ত্রী

রবিবার, এপ্রিল ২২, ২০১৮

6_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী ইভানা ট্রাম্প বলেছেন, আগামী নির্বাচনে প্রার্থী হওয়া ট্রাম্পের উচিত হবে না। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা বাদ দিয়ে ট্রাম্পর উচিত গল্ফ খেলা এবং জীবনকে উপভোগ করা। ২০২০ সালে আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে।

ইভানা ট্রাম্প হচ্ছেন প্রেসিডেন্ট ট্রাম্পের প্রথম স্ত্রী। পেইজ সিক্স নামে একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি আরো বলেন, 'আমি আপনাকে বলব- ট্রাম্পের জন্য প্রেসিডেন্ট পদে প্রতিযোগিতা করা জরুরি নয়। তার একটা সুন্দর জীবন আছে এবং তার সবই আছে। আগামী নির্বাচনে ডোনাল্ডের বয়স ৭৩/৭৪ হবে এবং তার উচিত হবে গল্ফ খেলা এবং জীবনকে উপভোগ করা।'

৬৯ বছর বয়সী ইভানা আরো বলেন, '২০১৬ সালে নির্বাচনে প্রতিদ্বন্দ্বতা করার আগে নিউ ইয়র্কের এ ধনকুবেরের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালের বিষয়ে কোনো ধারণা ছিল না। আমার মনে হয় তার সামান্যই স্বাধীনতা আছে। আমি মনে করি না যে, প্রেসিডেন্ট হিসেবে তাকে কী কী করতে হয় তা তিনি সব জনেন। প্রেসিডেন্ট হিসেবে আপনাকে অনেক তথ্য জানতে হয়, পুরো বিশ্ব সম্পর্কে খবর রাখতে হয়।' ইভানা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নানা যৌন কেলেংকারি এবং বর্তমান স্ত্রী মেলানিয়া সম্পর্কেও কথা বলেন। মারলা ম্যাপলস নামে এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর ১৯৯২ সালে ট্রাম্পের সঙ্গে ইভানার ছাড়াছাড়ি হয়ে যায়।

ট্রাম্প সম্প্রতি ঘোষণা করেছেন, তিনি ২০২০ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং তার সাবেক তথ্য ব্যবস্থাপক ব্রাড পার্সকেইলকে ক্যাম্পেইন ম্যানেজার হিসেবে নিয়োগ দিয়েছেন।

সূত্র: পার্সটুডে


ঢাকা, রবিবার, এপ্রিল ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৯৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন